Mamata in an administrative meeting at Netaji Indoor, urging Nabanna on February 3

Mamata Banerjee: নেতাজি ইন্ডোরে প্রশাসনিক বৈঠকে মমতা, ৩ ফেব্রুয়ারি নিয়ে জরুরি নির্দেশ নবান্নের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অতিমারী আবহে রাজ্য সরকারের ঘোষিত প্রতিটি প্রকল্প সুষ্ঠভাবে চালাতে প্রশাসনিক বৈঠকে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩ ফেব্রুয়ারি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে (Netaji Indoor Stadium) হবে বৈঠক।

আগামী ৩ ফেব্রুয়ারি দুপুর দুটোর সময় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রত্যেকটি জেলার জেলাশাসক ও পুলিশ সুপার এবং প্রত্যেকটি দপ্তরের অতিরিক্ত মুখ্য সচিব, প্রধান সচিবদের বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রের খবর, প্রত্যেকটি দপ্তর ধরে ধরে রিভিউ করবেন মুখ্যমন্ত্রী। প্রতিটি জেলার কতটা উন্নয়ন হল, কোথায় কী খামতি রয়েছে তা ধরে ধরে রিভিউ করবেন মুখ্যমন্ত্রী। জেলা থেকে জেলাশাসক, পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা শাসকদের বৈঠকে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: মোদি সরকারের সম্মান ‘পদ্মশ্রী’ প্রত্যাখ্যান করলেন ‘গীতশ্রী’ সন্ধ্যা মুখোপাধ্যায়

সাধারণত জেলায় জেলায় হাজির হয়েই প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করে থাকেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। কিন্তু রাজ্যজুড়ে নতুন করে বেড়েছে করোনা সংক্রমণ। তাই ভিড় এড়াতে এবার ভারচুয়াল বৈঠকের পথে হাঁটছে নবান্ন।

এছাড়া নেতাজি ইন্ডোরে উপস্থিত থাকতে পারেন মুখ্যসচিব-সহ অন্যান্য সচিবরা। হাজির হওয়ার কথা বেশ কয়েকজন বিধায়ক এবং মন্ত্রীদেরও। এখনও পর্যন্ত যে সমস্ত প্রকল্পের কথা ঘোষণা করেছে রাজ্য সরকার, তার রিভিউ হবে এই বৈঠকে। করোনা কাঁটায় বেশ কয়েকটি প্রকল্প চালু করতে দেরি হয়েছে। যেমন ‘দুয়ারে সরকার’ প্রকল্প পিছিয়ে শুরু হবে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে। এই ক্ষেত্রে যাতে সব প্রতিকূলতা মিটিয়ে ফেলা সম্ভব হয়, তা নিয়ে রিভিউ করা হবে। আবার নতুন নতুন কিছু প্রকল্পগুলিকে কীভাবে সুষ্ঠভাবে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব, সে নিয়েও জেলাশাসক ও আধিকারিকদের সঙ্গে কথা বলবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: পুরভোট ৪ থেকে ৬ সপ্তাহ পিছনো সম্ভব? কমিশনকে ৪৮ ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত নেওয়ার নির্দেশ হাই কোর্টের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest