More than a year after Rashika Jain’s death, husband arrested

Rashika Jain: রসিকা জৈন রহস্যমৃত্যু, দেড় বছর পর গ্রেফতার স্বামী কুশল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রসিকা জৈনের রহস্য মৃত্যুকাণ্ডে (Rashika Jain Murder Case) মৃতার স্বামীকে গ্রেফতার করল সিট (SIT)। আলিপুরে সিকা জৈনের রহস্য মৃত্যুর ঘটনায় প্রায় দেড় বছর পর গ্রেফতার হলেন বধূর স্বামী কুশল আগরওয়াল (Kushal Agarwal)। কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) পর গতকাল সুপ্রিম কোর্টও (Supreme Court) খারিজ করে দেয় রসিকার স্বামী কুশল আগরওয়াল আগাম জামিনের আবেদন। এরপরেই আলিপুরে নিজের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে রাজ্য পুলিশের সিট।

উল্লেখ্য, ২০২০ সালে আলিপুরের রাজা সন্তোষ রায় রোডের ব্যবসায়ী পরিবারের মেয়ে রশিকার সঙ্গে বিয়ে হয় আলিপুরেরই ডিএল খান রোডের সম্পন্ন ব্যবসায়ীর ছেলে কুশলের। অভিযোগ, বিয়ের পর থেকেই রশিকার উপর অত্যাচার চালাতেন তাঁর স্বামী। মাদকাসক্ত হয়ে কুশল ওই বধূর উপর নির্যাতন করতেন বলেও অভিযোগ ওঠে। গত বছর ১৬ ফেব্রুয়ারি বাড়ির নিচ থেকে শিল্পপতি কুশল আগরওয়ালের স্ত্রী রসিকা জৈনের দেহ উদ্ধার করে পুলিশ।  প্রথমে অনুমান করা হয়েছিল, চারতলা থেকে ঝাঁপ দিয়েই আত্মঘাতি হয়েছেন রসিকা। কিন্তু পলকেই পট পরিবর্তন হয়। মৃত্যুর পরপরই রসিকার মা-বাবা, জামাই ও শ্বশুর বাড়ির লোকের দিকে আঙুল তোলে।

আরও পড়ুন: Swasthya Sathi দুর্নীতি ! মমতার হুঁশিয়ারির পর ৭ নার্সিংহোমকে ১.৫ কোটি টাকা জরিমানা

হাইকোর্টের নির্দেশে দময়ন্তী সেনের নির্দেশে তৈরি হয়েছিল রাজ্য পুলিসের এই সিট। তদন্তে রসিকার হোয়াটসঅ্যাপ চ্যাট ও ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসে তদন্তকারীদের হাতে। রসিকার স্বামীর বিরুদ্ধে উঠে আসে একাধিক তথ্য। এরপরই তাকে গ্রেফতার করা হয়।

হাইকোর্টের পর বুধবার সুপ্রিম কোর্টেও কুশল আগরওয়ালের আগাম জামিনের আবেদন খারিজ করে দেওয়া হয়েছিল।  রসিকার শ্বশুরবাড়ি সদস্যরা এখন ডিভিশন বেঞ্চে আবেদন করেছে।

আরও পড়ুন: Sealdah Metro: শুরু হল শিয়ালদা মেট্রোর পরিষেবা, প্রথম সফরের সাক্ষী হওয়ার হিড়িক

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest