TMC to complain against abhijit ganguly to ec

TMC: মমতার মৃত্যু কামনা, অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে কমিশনে তৃণমূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিলীপ ঘোষের পর এবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Ganguly) বিরুদ্ধে কমিশনে যাচ্ছে তৃণমূল। রাজ্যের শাসকদলের অভিযোগ, দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করেছেন হাই কোর্টের প্রাক্তন বিচারপতি তথা তমলুকের বিজেপি প্রার্থী।  এ নিয়ে অভিজিতের বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করারও প্রস্তুতি শুরু করেছে তৃণমূল।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে অভিজিৎকে বলতে শোনা গিয়েছে, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হচ্ছে মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে। মনে হচ্ছে!’’ যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest। অভিজিতের বক্তব্যের যে অংশটি তুলে তৃণমূল সমাজমাধ্যমে প্রচার শুরু করেছে, তা ছয় সেকেন্ডের। তার আগে-পরে তিনি কী বলেছেন তার কোনও উল্লেখ নেই।

তৃণমূলের দাবি, “মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এটা গণতন্ত্রের লজ্জা।” এর পরই প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তাদের প্রশ্ন, “প্রধানমন্ত্রী ভেবে দেখুন, কোন কোন দুর্নীতিগ্রস্ত লোকজনকে নিজের পরিবারের সদস্য করছেন!” দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীর মৃত্যু কামনা করার জন্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নিক জাতীয় নির্বাচন কমিশন। চাইছে তৃণমূল। রাজ্যের মন্ত্রী তাথা তৃণমূল নেত্রী শশী পাঁজার খোঁচা, বিজেপির সংস্কৃতি দ্রুত রপ্ত করেছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তাঁর প্রার্থীপদ খারিজের দাবিও উঠেছে।

এই পরিস্থিতিতে অভিজিৎ দাবি করলেন, তিনি মোটেই মুখ্যমন্ত্রীর মৃত্যু কামনা করেননি। তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। পদ্মপ্রার্থী বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর মৃত্যু কামনা নিয়ে ভুল বলা হচ্ছে। আসলে আমি ওটা আলঙ্কারিক অর্থে বলেছি।’’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest