Two dead in firing near Kolkatas Park Circle area

Park circus Firing: দিনেদুপুরে পার্কসার্কাসে এলোপাথাড়ি গুলি, মহিলাকে খুন করে আত্মঘাতী পুলিশকর্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিনেদুপুরে পার্কসার্কাস (Park Circus) এলাকায় চলল গুলি। মৃত এক মহিলা ও এক পুলিশ কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

পার্ক সার্কাস সাত মাথার মোড় থেকে ঢিল ছোড়া দূরত্বে বেকবাগানে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের আউট পোস্টে কর্মরত নিরাপত্তারক্ষী এলোপাথাড়ি গুলি চালান বলে পুলিশ সূত্রে খবর। ভরদুপুরে কলকাতার রাজপথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক মহিলার। পরে নিজেকেও গুলি চালিয়ে শেষ করে দেন ওই নিরাপত্তারক্ষী। আরও অনেকেরই গুলি লেগেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ওই নিরাপত্তারক্ষীর গলায় ক্ষত রয়েছে।

আরও পড়ুন: Nabanna: এ বার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ‘ভিজিটর’ পদ থেকেও রাজ্যপালকে সরানোর ভাবনা

জানা গিয়েছে, শুক্রবারই ওই নিরাপত্তাকর্মী বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের আউট পোস্টে কাজে এসেছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার বেলা আড়াইটে নাগাদ হঠাৎই এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন বাংলাদেশ উপদূতাবাসের এক নিরাপত্তারক্ষী। উপদূতাবাসের ভিতর থেকে বেরিয়ে তিনি ১০ – ১৫ রাউন্ড গুলি চালান বলে জানিয়েছেন স্থানীয়রা। পুলিশকর্মীকে গুলি চালাতে দেখে প্রাণ বাঁচাতে যে যেখানে পারেন পালিয়ে যান। তখন রাস্তা দিয়ে স্কুটার চালিয়ে আসছিলেন এক মহিলা। তাঁর দেহে গুলি লাগে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এর কিছুক্ষণ পর মাথায় গুলি করে আত্মঘাতী হন পুলিশকর্মী।

নিহত পুলিশকর্মীর নাম জানা যায়নি। নিহত পুলিশকর্মীর পাশেই দীর্ঘক্ষণ পড়ে ছিল তাঁর ইনসাস রাইফেল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন কলকাতা পুলিশ ও কড়েয়া থানার আধিকারিকরা। পুলিশকর্মী কী কারণে গুলি চালালেন তা জানতে শুরু হয়েছে তদন্ত। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

আরও পড়ুন: Anubrata Mandal: গরুপাচার কাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার অনুব্রতের দেহরক্ষী সায়গল হোসেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest