স্ট্রং পুরুষাঙ্গ পেতে হলে করণীয় কী কী (18 +)

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 যুগ যুগ ধরে লিঙ্গ বড়, শক্ত ও মোটা করার চেষ্টা করে আসছে মানুষ, কিন্তু লিঙ্গের আকার পরিবর্তনে তেমন কোন ফলাফল পাওয়া যায়, বলে জানা যায় না। তবে কিছু নিয়ম মেনে চললে অবশ্যই লিঙ্গ বড়, শক্ত ও মোটা করা সম্ভব।

লিঙ্গের বিভিন্ন সমস্যা পুরুষ নিজেই সৃষ্টি করেছেন।এই সমস্যার অন্যতম  হল হস্তমৈথুন। এই হস্তমৈথুনের ফলে  লিঙ্গের স্বাভাবিক রক্ত চাপ আর থাকে না।

আরও পড়ুন : ‘মায়ের দুধ’ এবার তৈরি হবে ল্যাবে ! মাতৃদুগ্ধের বিকল্প এই দুধ বাজারে আসবে কবে?

কতগুলো পদ্ধতি মেনে চললে উপকার মিলতে পারে 

স্টেপ ওয়া
প্রথমে মন স্তির করুন যে আপনার পেনিস বা লিঙ্গ বড়, শক্ত ও মোটা করতে হবে। আপনি প্রতিদিন কিছু নিয়ম করে ব্যায়াম করুন। এতে আপনার শরীরে রক্তচাপ বেড়ে যাবে। প্রোটিন যুক্ত খাবার খান, সেই সাথে সেক্স নিয়ে গবেষনা বা চিন্তা করা বাদ দিন। অযথা লিঙ্গ শক্ত করাতে যাবেন না এতে অনেকের বীর্যপাত হয়ে যাবে।

সেকেন্ড স্টেপ

সম্পূর্ণ ভাবে হস্তমৈথুন ছেড়ে দিন কারণ হস্তমৈথুন করলে  লিঙ্গের মাথা মোটা ও গোড়া সরু হয়ে যাবে। ফলে  লিঙ্গ স্বাভাবিক অবস্থাতে থাকবে না।  লিঙ্গ তখন লাঠি বা লোহার মত শক্ত হতে পারবে না। মৈথুনের সময় হাতের স্পর্শটা বেশি পড়ে  পেনিসের মাথার দিকে । যার ফলে শিরশির একটা ভাব অনুভুত হয়, এতে  বীর্যপাত হয় কিন্তু  পেনিসের গোড়ার দিকে কোনও স্পর্শ পড়ে না বললেই চলে। ফলে লিঙ্গডান দিকে বা বাম দিকে বেঁকে যায়। তাই অযথা হস্তমৈথুন করা বাদ দিন, আপনার হাত আর আপনার সঙ্গীনীর যৌনাঙ্গ এক জিনিস নয়, আকাশ আর পাতাল তফাত্‍।

থার্ড স্টেপ
প্রথমে লিঙ্গের গোড়ার দিকে আঙ্গুল দিয়ে ধরুন এরপর ঝাঁকাতে শুরু করুন। আস্তে আস্তে ঝাঁকানোর গতি বৃদ্ধি করুন। এখানে একটা বিষয় খুবই গুরুত্বপূর্ণ, বীর্যপাত করতে ইচ্ছা জাগবে কিন্তু আপনি বীর্যপাত করবেন না। অনেকেই ভাবে, ‘যা হয় হবে আগে বীর্যপাত করি’ এতে বিশাল ক্ষতি।সাময়িক কষ্ট করুন আপনি ভালো ফল পাবেন। আপনি প্রতিদিন ২৫০ থেকে ৩০০ বার লিঙ্গ ঝাঁকাতে থাকুন। এতে আপনার লিঙ্গে প্রচুর রক্তচাপ বাড়বে যার ফলে আপনার লিঙ্গের কোষগুলো স্বাভাবিক থাকবে।

ফোর্থ স্টেপ

দেশী খাটি মুধু কিনে রাখুন এবং দৈনিক রাত্রে ঘুমানোর পূর্বে ২০ থেকে ৩০ ফোটা মধু হাতের তালুতে নিয়ে লিঙ্গে মালিশ করুন। আপনার শিরশির ভাব হবে লিঙ্গে এবং অনেক গরম হয়ে যাবে। বীর্যপাতের কাছাকছি চলে আসুন এবং লিঙ্গ ছেড়ে দিন। দেখুন আপনার লিঙ্গ আপনা-আপনি ঝাকাঁচ্ছে এবং রক্তচাপ বাড়ছে। যদি আপনা-আপনি বীর্যপাত হয়ে যায় তাহলে কিছু করার নেই কিন্তু বীর্যপাতের সময় আপনার লিঙ্গে হাত দিবেন না। যতটুকু বেড় হবার তা এমনিতেই বেড়িয়ে যাবে। তবে সর্বদা চেষ্টা করুন বীর্যপাত না করার এতে মধু আপনার লিঙ্গে খবি ভালো ভাবে কাজ করবে। আপনার লিঙ্গের কোষ গুলো ১০ থেকে ১৫ দিনে মধ্যে সতেজ ও স্বাভাবিক হয়ে যাবে।

আরও পড়ুন : অন্যান্য অঙ্গ প্রতঙ্গের মতোই পুরুষাঙ্গেরও যত্ন নেওয়া উচিত, জানুন পদ্ধতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest