পর্ন দুনিয়া ছেড়ে দিয়েছেন এই তারকারা, তবু গুগল সার্চে এখনও সেরা এরাই…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: পর্ন ইন্ডাস্ট্রি থেকে তারকারা অবসর নিলেও তাঁদের হটনেস কিন্তু অবসর নেয় না। কেউ কখনও কোনও মিলিয়নিয়রকে বিয়ে করেন, কেউ আবার সেই জগৎ থেকে বিদায় নিয়ে পাড়ি দেন অন্য জগতে। কেউ কেউ আবার অন্য জগতকে বিদায় জানিয়ে অর্থের মোহে ছুটে আসেন পর্ন জগতে। সাম্প্রতিক অতীতে রিনি গ্রেসি নামের এক কার রেসলার এমনই কাণ্ড ঘটিয়েছেন। পর্ন ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়েছেন এমনই কিছু তারকার কাহিনি জেনে নেব…

সাশা গ্রে –

https://www.instagram.com/p/B1PQNXzALuV/

কেরিয়ারের একটা সময়ে ফিল্মে ডাক পাচ্ছিলেন না আমেরিকান অভিনেত্রী সাশা গ্রে। টেলিভিশন জগত থেকে শুরু করে তারপরই নাম লেখান পর্ন দুনিয়ায়। মেইনস্ট্রিম বেশ কিছু সিনেমায় এবং মেগা সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছে। পর্ন জগতে কাজের নিরিখে বেশ কিছু উল্লেখযোগ্য পুরস্কারও জিতেছিলেন সাশা। ২০০৭ সাল থেকে ২০১০ সালের মধ্যে বহু পর্ন ছবিতে তাঁকে দেখা গিয়েছে। কিন্তু তার পরই তিনি বিদায় জানান এই ইন্ডাস্ট্রিকে।

অ্যাশলিন ব্রুকি –

https://www.instagram.com/p/Bi_4Z8PnRaF/

কখনও মডেল, কখনও আবার চিয়ারলিডার– জীবনে নানা সময়ে নানান অবতারে ধরা দিয়েছিলেন অ্যাশলিন ব্রুকি। টানা ৯ বছর ধরে চিয়ারলিডারের কাজ করার পরই তিনি ২০০৬ সালে পর্ন ইন্ডাস্ট্রিতে নাম লেখান। পর্ন জগতে অভিনয় করার সময়েই অ্যাশলিন স্বীকার করেছিলেন যে, তিনি বাইসেক্সুয়াল। সেই কারণেই তাঁর যেমন পুরুষ ভক্তও বিপুল, তেমনই আবার মহিলা ভক্তের সংখ্যাও অঢেল। কিন্তু বিগত বেশ কিছু বছর হল পর্ন জগতকে বিদায় জানিয়েছেন অ্যাশলিন।

জেন্না হেজ –

https://www.instagram.com/p/BsV1jhrHuXQ/

ফ্যাশন সার্কিটের জনপ্রিয় মডেল জেন্না একটি আমেরিকান সিনেমার ডিরেক্টরও ছিলেন। কিন্তু সফল হননি। আর তারপরেই চলে আসেন পর্ন ইন্ডাস্ট্রিতে। বিশাল জনপ্রিয়তা পেয়েছিলেন রাতারাতি। মূলত দুষ্টু-মিষ্টি দৃশ্য এবং ওয়াইল্ড পোজই তাঁকে খ্যাতির শিখরে বসিয়েছিল। ২০১২ সালে হল অফ ফেম পুরস্কারও জিতেছিলেন জেন্না হেজ। কিন্তু তার কিছুদিন পরই পর্ন জগতকে বিদায় জানান জেন্না।

সানি লিওন –

https://www.instagram.com/p/B-9O0sQDu45/

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে পর্ন ইন্ডাস্ট্রি দাপিয়েছেন সানি লিওন। তাঁকে এক কথায় ভক্তরা বলে থাকেন, ‘বম্বশেল’। ২০০১ সাল থেকে ২০১৩ সাল অবধি একনাগাড়ে বহু পর্ন সিনেমায় অভিনয় করেছেন সানি। তার পরই তিনি চলে আসেন বলিউডে। তবে বলিউডে আসার আগে এবং পর্ন ইন্ডাস্ট্রিতেও নাম লেখানোর অনেক আগে সানি লিওন বেশ কিছু হলিউডের মেগা সিরিয়ালেও অভিনয় করেছিলেন। স্ট্রেট এবং লেসবিয়ান দুই ধরনের পর্ন ছবিতেই তাঁকে সমানতালে দেখা গিয়েছে।

ব্রী ওলসন –

https://www.instagram.com/p/B2CGH6mlhyO/

২০০৬ সালে পর্ন জগতে আত্মপ্রকাশ হয়েছিল ব্রী ওলসনের। আর এসে এসেই ভক্তদের মনের ভিতরে আসন গেড়ে বসেছিলেন তিনি। ব্রী ওলসনের বিশেষত্ব ছিল, সব বয়সেরই ভক্তসংখ্যা ছিল তাঁর। তাছাড়াও ছিল অগুনতি মহিলা ভক্ত। ২০১৩ সালে পর্ন জগতকে বিদায় জানান ব্রী। তবে এখনও ইন্টারনেটে খুঁজলেই তাঁর বহু ভিডিয়োই দেখা যায়।

আরও পড়ুন: চুমু খাওয়ারও নিয়ম আছে অনেক! জেনে নিন এক নজরে…

লিসা অ্যান –

https://www.instagram.com/p/B7bd2PpARjG/

দুনিয়ায় এমন কোনও পর্ন প্রেমিক নেই, যিনি লিসা অ্যানের পর্ন সিনেমা দেখেননি। মূলত ওয়াইল্ড জঁরের পর্ন ছবিতেই তাঁকে বেশি করে দেখা যেত। কমপক্ষে দুই দশকেরও বেশি সময় ধরে পর্ন ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৪ সালে ভক্তদের বুকে ধাক্কা দিয়ে পর্ন জগতকে বিদায় জানান তিনি।

জেন্না জেমসন –

https://www.instagram.com/p/BmRZDNElddm/

পর্ন জগতের অন্যতম সেরা অভিনেত্রী জেন্না জেমসন। অবাক করে দেওয়া পার্সোনালিটি এবং কথা বলার অদ্ভুত ধরনে বহু ভক্তের নয়নের মণি হয়ে উঠেছিলেন তিনি। ১৯৯৩ সালে পর্ন ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ হয়েছিল তাঁর। ২০০৮ সালে পর্ন জগতকে বিদায় জানান জেন্না।

টেরা প্যাট্রিক –

https://www.instagram.com/p/B8xDlxUFT4a/

ঘন কালো চোখেই অগুনতি মনচুরি করে বসেছিলেন তিনি। অভাবনীয় ফিগারে পর্ন ইন্ডাস্ট্রিতে পা রাখতেই রাতারাতি সুপারস্টার হয়ে গিয়েছিলেন টেরা প্যাট্রিক। পর্ন জগতকে বিদায় জানিয়েছেন বহু দিন আগেই। তবুও আজ তিনি বিশ্বের সেরা কয়েকজন পর্নস্টারের তালিকায় রয়েছেন।

সিরি –

b555eaec6f1f4395dfe68d820e9b6f10

পৃথিবীর ইতিহাসে শ্রেষ্ঠ পর্নস্টার হিসেবে বহু দিন আগেই নাম লিখিয়েছিলেন সিরি। শরীরের সুঠাম গঠন, বিশুদ্ধ ত্বক আর হালকা মেদই তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে অগুনতি পর্ন ছবিতে অভিনয় করেছেন সিরি। এক সময় মডেল হিসেবেও বেশ জনপ্রিয় হয়েছিলেন। প্রায় এক দশকেরও বেশি সময় ধরে পর্ন জগতে কাজ করার পর অবসর নেন সিরি।

মিয়া খলিফা –

https://www.instagram.com/p/CAGLjBDghwy/

মূলত অসাধারণ সেক্স অ্যাপিলের জন্যই জনপ্রিয় হয়েছিলেন। পর্ন ছবিতে হিজাব পরার জন্য ব্যাপক বিতর্ক শুরু হয়েছিল মিয়া খলিফাকে ঘিরে। সেই মিয়াই সমস্ত বিতর্কে জল ঢেলে পর্ন ইন্ডাস্ট্রিকে বিদায় জানিয়েছেন।

আরও পড়ুন: বর্তমান অবস্থায় সেক্স লাইফে স্ট্রেসের শিকার তরুণীরা! জেনে নিন এই সমস্যার কারণ…

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest