ভিকট্রি সাইন দেখালেন গেহলট, রাজস্থানে মসনদ সুরক্ষিত থাকার দাবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কংগ্রেস বিধায়ক দলের বৈঠকের আগে ভিকট্রি সাইন দেখিয়ে অশোক গেহলট ইঙ্গিত দিলেন, তাঁর সরকারের কোনও পড়ে যাওয়ার নেই। উপমুখ্যমন্ত্রী সচিন পাইলটের বিদ্রোহের ফলে রাজস্থানে টলমল কংগ্রেস সরকার। যদিও নিজের শক্তি প্রদর্শন করে গেহলট বুঝিয়ে দিলেন যে এত সহজে তিনি হাল ছাড়ছেন না। সচিন পাইলট শিবিবের দাবি ছিল তাঁদের সঙ্গে ৩০ বিধায়ক রয়েছেন। কিন্তু সোমবার সকালে নিজের ক্ষমতা দেখিয়ে দিলেন মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

আরও পড়ুন : বিরলতম! কাজিরাঙায় দেখা মিলল ‘সোনালি বাঘ’, ভারতে একমাত্র…, দেখুন আরও ছবি

২০০ সদস্যের বিধানসভায় এখনও তাদের সংখ্যাগরিষ্ঠতা আছে বলেই দাবি গেহলট গোষ্ঠীর। অন্যদিকে সচিন পাইলটের দাবি গেহলট সংখ্যাগরিষ্ঠতা হারিয়েছেন কারণ তাঁর সঙ্গে ৩০ জন বিধায়ক আছেন। কিন্তু এদিনের ফোটো-অপের মাধ্যমে গেহলট বোঝানোর চেষ্টা করলেন যে তাঁর কাছে এখনও ম্যাজিক ফিগার আছে।

তবে ১০৭ জন বিধায়কের উপস্থিতির কথা গেহলট ক্যাম্প বললেও মুখ্যমন্ত্রী নিবাসে সবাই উপস্থিত ছিলেন না। গেহলট শিবিরের দাবি অনেকে রাস্তায় আছে। দফায় দফায় এদিন বৈঠকের শুরু হওয়ার সময় পিছিয়ে যায় আরও বিধায়ক আসবে, এই আশায়।

দলের তরফে মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা আজ জানিয়েছেন, পরিবারের কোনও সদস্যের ক্ষোভ থেকে যদি সমস্যা তৈরি হয় তাহলে তা পরিবারের সদস্যদের সঙ্গে বসে ঠিক করতে হবে। সোনিয়াজি ও রাহুলজির তরফে বলতে চাই, সচিনজি  ও অন্যান্য বিধায়কের জন্য দলের দরজা খোলা রয়েছে। আসুন, এসে কথা বলুন। একটা কথা স্পষ্ট করে দিতে চাই, রাজস্থানে কংগ্রেস সরকার অটুট রয়েছে। বিজেপির কোনও ষড়যন্ত্র সফল হবে না। তবে যদি সত্যিই গেহলট এ যাত্রা মসনদ বাঁচিয়ে ফেলতে পারেন, তাহলে সচিন পাইলটের আগামী পদক্ষেপের দিকে নজর থাকবে সবার ।

আরও পড়ুন : বাড়ি থেকে ১ কিমি দূরে উদ্ধার BJP বিধায়কের ঝুলন্ত দেহ, উত্তপ্ত হেমতাবাদ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest