Lok Sabha Election 2024: Mamata Banerjee falls while boarding helicopter in Durgapur

Lok Sabha Election 2024: কপ্টারের আসনে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা, তবে সামলে নিলেন দ্রুতই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হেলিকপ্টারে উঠতে গিয়ে ফের বিপত্তি। হোঁচট খেয়ে পড়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার আসানসোলে প্রচারে যাওয়ার সময়ে হেলিকপ্টারে উঠতে যান তিনি। তখনই ঘটে বিপদ। তবে সুস্থই আছেন মুখ্যমন্ত্রী।

লোকসভা ভোটের (Lok Sabha Election 2024) প্রচারে গত ৩১ মার্চ থেকে জেলায় জেলায় প্রচার করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। ইতিমধ্যে উত্তরবঙ্গ ঘুরে দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি কেন্দ্রে নির্বাচনী সভা সেরেছেন তিনি। শনিবার আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে জোড়া নির্বাচনী প্রচারে যাচ্ছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর সেখানেই বিপত্তি।

শনিবার দুর্গাপুরের সিটি সেন্টারে তিনতারা হোটেল থেকে দুপুর ১:১৫ মিনিটে বেরোন মমতা বন্দ্যোপাধ্যায়।গাড়িতে করে গান্ধী মোড়ে ডিএমসি ময়দানে হেলিপ্যাডে আসেন তিনি। এরপর হেলিকপ্টারের ভিতরে ঢুকতেই গিয়েই হোঁচট খেয়ে পড়ে যান মুখ্যমন্ত্রী। সেই ছবি ধরা পড়ে ক্যামেরায়। কিন্তু খানিকক্ষণের মধ্যে সামলে নিয়ে মুখ্যমন্ত্রী তারপরেই রওনা দেন আসানসোলের কুলটির উদ্দেশ্যে।

তবে পড়ে গেলেও নিজের সভা বাতিল করেননি মমতা। দ্রুত উঠে সামলে নেন। কপ্টারও রওনা হয় কুলটিতে মমতার প্রথম সভার উদ্দেশে। যথাসময়েই সেখানে পৌঁছে যান তৃণমূলনেত্রী। বক্তৃতাও শুরু করেন। চোট নিয়ে সেই সভায় একটি কথাও বলেননি মুখ্যমন্ত্রী। বলেননি পড়ে যাওয়ার কথাও। বরং অন্য সভাগুলিতে যে ভাবে তিনি উচ্চস্বরে বিরোধীদের তোপ দাগেন, সেই ভাবেই ভাষণ দিয়েছেন মমতা। মঞ্চের এ দিক থেকে ও দিক নিরন্তর হেঁটে যেমন বক্তৃতা করেন, সে ভাবেই করেছেন বক্তৃতাও।

একটি ভিডিয়ো ফুটেজে ধরা পড়েছে গোটা ঘটনাটি। তাতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে হেলিকপ্টারের দিকে এগিয়ে যাচ্ছেন মমতা। তাঁর পিছনে কিছু দূরেই হাঁটছেন ইন্দ্রনীল সেন। মমতা সিঁড়ি ধরে উঠছিলেন। ধীরে ধীরে হেঁটে ভিতরে প্রবেশও করেন। কিন্তু আসনের সামনে পৌঁছে হঠাৎই তাঁর হাত ফস্কে যায়। আর তার পরেই পড়ে যান তিনি। মুখ্যমন্ত্রীর দেহরক্ষীকে দেখা যায় ব্যস্ত হয়ে এগিয়ে যেতে। নীচু হয়ে মমতাকে উঠতে সাহায্য করতেও দেখা যায় তাঁকে।

মাস দেড়েক আগে আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। বাড়িতে পড়ে গিয়ে কপালে আঘাত লেগেছিল তাঁর। গত ১৪ মার্চ সেই ঘটনার পর মুখ্যমন্ত্রীকে হাসপাতালে নিয়ে যেতে হয়, সেলাইও পড়ে ক্ষতস্থানে। তার ৪৪ দিন পরে আবার আহত হলেন মমতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest