Google Pixel 7a price revealed check specifications

Google Pixel 7a: ভারতে আসছে গুগল পিক্সেল ৭এ, কবে লঞ্চ? কী কী ফিচার, জানুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গুগল পিক্সেলের (Google Pixel Phone) নতুন ফোন পিক্সেল ৭এ (Google Pixel 7a) লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ১১ মে এই ফোন লঞ্চ হবে দেশে। পিক্সেল ৬এ ফোনের সাকসেসর হিসেবে এই মডেল লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন, ফিচার এবং রঙ, দাম ও অন্যান্য তথ্য সম্পর্কে আভাস পাওয়া গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ১০ মে Google I/O ইভেন্টে পিক্সেল ৭এ ফোন প্রকাশ্যে আনবে কর্তৃপক্ষ। তার পরের দিন এই ফোন ভারতে লঞ্চের কথা রয়েছে।

তবে লঞ্চের আগেই এই ফোনে একাধিক ফিচার অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। Google Pixel 7a ফোনটি লাইট ব্লু, ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে দেখা গিয়েছে। লিক হওয়া ছবি থেকে এও জানা গিয়েছে যে ফোনে বক্সে কী কী পাওয়া যাবে। কোম্পানি ফোনের সাথে একটি USB Type-C কেবল, একটি দ্রুত সুইচ অ্যাডাপ্টার এবং একটি সিম টুল দেবে। পিক্সেল 7A এর কিছু ক্যামেরা ফিচার, যেমন ফটো ফটো আনব্লার, ম্যাজিক ইরেজার এবং নাইট সাইট অপশন পাওয়া যাবে, নিশ্চিত হয়েছে।

খবর অনুযায়ী, আপকামিং Pixel 7A ফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। ফোনের প্রাইমারি 64MP Sony IMX787 সেন্সর এবং আরেকটি 13MP Sony IMX712 আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স হতে পারে।

পিক্সেল 7a এর ভারতীয় দাম সম্পর্কে কোনো তথ্য এখনও দেওয়া হয়েনি। তবে আশা করা হচ্ছে যে Pixel 6A এর তুলনায় Pixel 7a এর দাম বেশি হতে পারে। মার্কিন যুক্তরাষ্ট্রে Pixel 7a-এর দাম 50 ডলার হতে পারে। ভারতের বাজারে Pixel 6a ফোনটি 43,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest