BCCI slaps Boria Majumdar with two-year ban for intimidating Wriddhiman Saha

ঋদ্ধিমান সাহাকে হুমকির জের, বোরিয়া মজুমদারকে ২ বছরের জন্য ব্যান করল BCCI

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঋদ্ধিমান সাহাকে হুমকি দেওয়ায় শাস্তির মুখে পড়লেন সাংবাদিক বোরিয়া মজুমদার।  অভিযুক্ত সাংবাদিককে দু’বছরের জন্য নির্বাসনে পাঠাল BCCI। সূত্রের খবর, আইসিসিকেও অভিযুক্ত ওই সাংবাদিককে নির্বাসনে পাঠানোর অনুরোধ জানাতে পারে ভারতীয় বোর্ড।

কিছুদিন আগে সাক্ষাৎকার না দিতে চাওয়ায় এক সাংবাদিক রীতিমতো ‘হুমকি’র সুরে হোয়াটসঅ‌্যাপ করেছিলেন ঋদ্ধিমানকে। নাম প্রকাশ না করেই সেই চ‌্যাট সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করে দেন বাংলার উইকেটকিপার। যা নিয়ে ভারতীয় ক্রিকেটে তোলপাড় পড়ে যায়। অভিযুক্ত সাংবাদিক আবার পালটা দাবি করেন, তার চ্যাটের বিকৃত স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঋদ্ধি। গোটা ঘটনা খতিয়ে দেখতে বোর্ড তিন সদস্যের কমিটি গঠন করে। বোর্ডের ওই কমিটি ঋদ্ধিমান এবং অভিযুক্ত ওই সাংবাদিকের সঙ্গে কথাও বলেন। তারপর কমিটি নিজেদের রিপোর্ট জমা করে।

আরও পড়ুন: IPL 2022: ফিরছে রংচংয়ে সমাপ্তি অনুষ্ঠান, বড় ঘোষণার পথে সৌরভের BCCI

সূত্রের দাবি, বোর্ডের ওই কমিটির তদন্তে উঠে এসেছে ঋদ্ধিমানকে পাঠানো অভিযুক্ত সাংবাদিকের মেসেজগুলি হুমকি বা হুঁশিয়ারির সমান।  কিছুদিন আগে বিসিসিআইয়ের অ্যাপেক্স কাউন্সিল (BCCI Apex Council) বৈঠকে সেই রিপোর্টের ভিত্তিতে সাংবাদিকের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হয়। বুধবার সেই সিদ্ধান্তই জানিয়ে দেওয়া হল বোর্ডের তরফে।

বলা হচ্ছে, এই সময়ের মধ্যে তিনি বোর্ড আয়োজিত কোনও ম‌্যাচ বা ইভেন্ট কভার করতে পারবেন না। সমস্ত রাজ‌্য ক্রিকেট সংস্থাকে সেই নির্দেশিকা নাকি দিয়ে দেবে বোর্ড। বলে দেওয়া হবে, অভিযুক্ত সাংবাদিককে মাঠেও ঢুকতে দেওয়া যাবে না।

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন অরুণ-বুলবুল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest