P Chidambaram Heckled After Defending Bengal Government Action In Court

Metro Dairy: অধীরের বিরুদ্ধে লড়তে হাইকোর্টে চিদম্বরম, ‘‌তৃণমূলের দালাল’‌ বলে তেড়ে গেলেন মহিলা আইনজীবী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মেট্রো ডেয়ারি (Metro Dairy) মামলায় প্রদেশ কংগ্রেস (Congress) সভাপতি অধীর চৌধুরীর (Adhir Ranjan Chowdhury) বিরুদ্ধে সওয়াল করতে কলকাতা হাইকোর্টে পি চিদম্বরম (P Chidambaram)। সেখানে কংগ্রেসপন্থী আইনজীবীদের ‘বেনজির’ বিক্ষোভের মুখে পড়লেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।

মেট্রো ডেয়ারি মামলায় কেভেন্টার্স নামে একটি সংস্থার হয়ে মামলা লড়তে কলকাতায় এসেছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। এই মামলাটি করেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। চিদম্বরম মামলাটির হয়ে সওয়াল করতে এসেছিলেন অধীরের বিরুদ্ধে এবং প্রকারান্তরে রাজ্যের পক্ষে। কেন না অধীর মামলাটি করেছিলেন রাজ্যের সংস্থা মেট্রো ডেয়ারিকে জলের দরে কেভেন্টার্সের কাছে বিক্রি দেওয়ার বিরুদ্ধেই। অধীরের অভিযোগ ছিল, এই লেনদেনে কোটি কোটি টাকা নয় ছয় হয়েছে।

আরও পড়ুন: Fire at Tangra: ট্যাংরায় বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০টি ইঞ্জিন

তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান এক মহিলা আইনজীবী। গায়ের কালো কোর্ট খুলে চিদম্বরমের (P Chidambaram)  পিছনে তাড়া করেন ওই আইনজীবী। যদিও কোনও জবাব দেননি পি চিদম্বরম (P Chidambaram)।

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে ‘মমতার দালাল’ বলে তোপ দাগেন কংগ্রেস (Congress) নেতা তথা আইনজীবী কৌস্তভ বাগচী। তিনি বলেন, “যে পশ্চিমবঙ্গে হাজার হাজার কংগ্রেস কর্মীরা তৃণমূলের হাতে আক্রান্ত। সেই রাজ্যে এসে তৃণমূলের পাশে দাঁড়াচ্ছেন একজন কংগ্রেস নেতা। আমরা এর ধিক্কার জানাচ্ছি। ওনাকে বলেছি আপনার মতো দালাল নেতাদের জন্য আজ কংগ্রেসের এই অবস্থা। আজকের পর থেকে চিদাম্বরমকে আর কংগ্রেস নেতা বলে মান্যতা দেওয়ার জায়গায় আমরা নেই।”

আরও পড়ুন: ইদে রিজওয়ানুরের বাড়িতে মমতা, আনিশের পরিবারের সঙ্গে সেলিম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest