Davi Alves: Brazil Footballer And Former Barcelona Star Dani Alves Arrested

Davi Alves: যুবতীর অন্তর্বাসের ভিতরে হাত! গ্রেপ্তার মেসি-নেইমারের সতীর্থ দানি আলভেজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার হলেন ব্রাজিলের ডিফেন্ডার ও প্রাক্তন বার্সেলোনা তারকা দানি আলভেজ (Dani Alves) । ২০২২ সালের ৩১ ডিসেম্বর নতুন বছরের পার্টির সময় তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা হয়। তাঁকে বার্সেলোনার কাতালুনিয়া থেকে গ্রেফতার করা হয়। তাঁকে বার্সেলোনার আদালতে তোলা হবে। তারপর পুলিশ তাঁকে নিজেদের হেপাজতে নিয়ে বয়ান রেকর্ড করতে পারে।

স্পেনের প্রথম সারির এক সংবাদপত্র এই ঘটনা প্রথম প্রকাশ্যে আনে। জানানো হয়েছিল, গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার (Barcelona) সাটন নামে এক নাইটক্লাবে ঘটনাটি ঘটে। সেলিব্রেটি ও বিত্তশালীদের আড্ডা হিসাবে এই নাইটক্লাব বেশ পরিচিত। সেখানেই এক তরুণীর সঙ্গে দানি অভব্যতা করেন বলে অভিযোগ। ওই তরুণীর দাবি, নাইটক্লাবে হঠাৎই দানি তাঁকে বিনা অনুমতিতে স্পর্শ করেন। এমনকী তাঁর হাত নিজের অন্তর্বাসের মধ্যেও ঢুকিয়ে দেন দানি বলে অভিযোগ। এরপরই বন্ধুদের পাশাপাশি নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান ওই তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে তার আগেই দানি সেখান থেকে চলে গিয়েছিলেন বলে খবর।

 

আরও পড়ুন: Cristiano Ronaldo: সৌদির ক্লাবের জার্সি পরে আরবি ভাষায় জবাব দিলেন সিআর৭! আবেগে ভাসল দর্শকরা

গ্রেফতারের পর আলভেজ বলেন, “হ্যাঁ, আমি ওই জায়গায় ছিলাম। ওখানে আরও লোক ছিলেন। আমি নিজের মত আনন্দ করছিলাম। সবাই জানে আমি নাচ করতে পছন্দ করি। আমি অন্যকে বিরক্ত না করে নিজের মত নাচ করে মুহূর্তটা উপভোগ করছিলাম। আমি জানি না কোন মহিলা আমার নামে অভিযোগ করেছেন বা তিনি কে। আমি কারও জায়গায় ঢুকিনি। আমি কী করে একজন মহিলার সঙ্গে এসব করব? কখনই করিনি।”  তবে যুবতীর বিস্ফোরক অভিযোগের ভিত্তিতেই আপাতত জেলবন্দি আলভেজ।

ব্রাজিলের অন্যতম সেরা ফুটবলার দানি আলভেজ। তিনি বার্সেলোনার হয়ে খেলেছেন। তিনি একাধিক বড় ট্রফি জিতেছেন। বার্সার পাশাপাশি তিনি জুভেন্তাস ও প্যারিস সাঁ-জাঁর হয়ে খেলেছেন। বর্তমানে তিনি মেক্সিকোর উনাম পিউমার হয়ে খেলছেন। সেই দলের হয়ে তিনি ১ বছরের চুক্তি করেছে। তাঁর এই ভূমিকায় নিন্দা করেছে মেক্সিকোর ফুটবলপ্রেমীরা। তাঁকে দল থেকে বাদ দেওয়ার দাবি তোলা হয়েছে।

আরও পড়ুন: Ronaldo Nazario: পঞ্চমবার আংটি বদল! ১৩ বছরের ছোট জীবনসঙ্গী বাছলেন ৪৭ বছরের রোনাল্ডো

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest