holi greetings tweet greetings Modi-Mamata

দোল উৎসব রাঙিয়ে তুলুক সকলের জীবন, টুইট শুভেচ্ছা মোদী-মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দোল উৎসব (Dol Utsav 2022) উপলক্ষে দেশবাসীকে শুভকামনা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (CM Mamata Banerjee and PM Modi)। পাশাপাশি এদিন দোলের শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড় এবং রাষ্ট্রপতি কোবিন্দও। এদিন সকালে টুইট করে বসন্ত উৎসবে শুভেচ্ছা জানিয়েছেন প্রত্যেকেই।

এদিন মুখ্যমন্ত্রী টুইট করে লিখেছেন, ‘দোলযাত্রায় সকলকে শুভেচ্ছা জানাই। রঙের এই জাঁকজমকপূর্ণ উৎসব আমাদের সবার জীবনে সুখ, শান্তি, আনন্দ এবং সমৃদ্ধি নিয়ে আসুক। বৈচিত্র, বন্ধুত্ব এবং সাম্যের চেতনা আমাদের অনুপ্রাণিত করুক।’ রাজ্যপাল জগদীপ ধনখড় দোলের ছুটি কাটাতে উত্তরবঙ্গ গিয়েছেন। এদিন সকালে টুইট করে রাজ্যপাল লেখেন, সকলকে হোলির শুভেচ্ছা। রঙের এই উৎসব সকলের জীবনে ভালবাসা, বন্ধন সৌভ্রাতৃত্ব বজায় থাকুক। সুখ সমৃদ্ধি নিয়ে আসুক এই উৎসব।সকলের জীবন রাঙিয়ে তুলুক হোলির উৎসব।’

শুক্রবার দোলযাত্রা উপলক্ষে কলকাতা সহ রাজ্য মেতে উঠেছে৷ শুক্রবার নিউটাউনের রবীন্দ্র তীর্থে পালিত হল বসন্ত উৎসব। প্রভাত ফেরি দিয়ে শুরু হয়ে নাচে গানে পালিত হল বসন্ত উৎসব। তবে শুধু নিউটাউনই নয়, গলফগ্রীণ-সহ প্রতি বছরের ন্যায় এ বছরও বেলুড়মঠে সাড়ম্বরে পালিত হল দোল উৎসব।

হোলি উপলক্ষে ট্যুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লিখেছেন, আপনাদের সবাইকে হোলির শুভেচ্ছা। পারস্পরিক ভালোবাসা, স্নেহ ও ভ্রাতৃত্বের প্রতীক এই রঙের উৎসবে আপনাদের জীবন আনন্দে রঙিন হয়ে উঠুক। ট্যুইটে লিখেছেন প্রধানমন্ত্রী।

ট্যুইটারে দেশবাসীকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন রাহুল গান্ধীও। কংগ্রেস সাংসদ লিখেছেন, যে উত্সব হৃদয়ের সঙ্গে হৃদয়কে জোড়ে, সেই হোলি উপলক্ষে সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাই। দেশজুড়ে রঙের উত্সব। আবিরে-রঙে বসন্তকে বরণ করে নেওয়ার পালা।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest