Bus Accident : passengers were reportedly going to an event featuring CM Mamata Banerjee

Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর সভাস্থলের কাছেই দুর্ঘটনা, মৃত ২

মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) সভাস্থল থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে মালদা (Malda) জেলার গাজোল (Gazole) থানার পান্ডুয়ার কাছে ঘটল ভয়াবহ বাস দুর্ঘটনা। এতে মৃত্যু হয়েছে দু’জনের। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। ৩৪নং জাতীয় সড়কে (NH34) ওপর এই দুর্ঘটনাটি ঘটে। আহতদেরকে দ্রুত মালদা মেডিকেল কলেজ হাসপাতালে (Malda medical College and Hospital) নিয়ে আনা হয়।

রাজ্য ক্যাবিনেটের দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে দুই পরিবারের দুইজনকে ‘সোশ্যাল কোটায়’ স্থায়ী চাকরির ব্যবস্থা করা হবে বলেও এদিন মৃতের বাড়িতে পৌঁছে জানান পুর ও নগরউন্নয়ন মন্ত্রী। সঙ্গে ছিলেন রাজ্যের দুই প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ও বিপ্লব মিত্র। রাজ্যসভার সংসদ মৌসম বেনজির নূর, ইংরেজবাজার ও পুরাতন মালদা পুরসভার তৃণমূল চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও কার্তিক ঘোষ। মুখ্যমন্ত্রীর সফরের পরেই মঙ্গলবার দুপুরে পুরাতন মালদহের মহানন্দা কলোনিতে মৃত নিয়তি সরকারের বাড়িতে পৌঁছে ২ লক্ষ টাকার সরকারি সাহায্যে চেক তুলে দেন মন্ত্রী ফিরহাদ হাকিম।গাড়ি চালকের বেপরোয়া গতির কারণেই পান্ডুয়ায় বাস দুর্ঘটনা বলেও জানিয়েছেন মন্ত্রী।

এদিন সকালে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে যান রাজ্যের মুখ্য সচিব, স্বাস্থ্য সচিব সহ প্রশাসনের পদস্থ কর্তারা। রোগীদের দেখার পর মুখ্য সচিব জানান আহতদের মধ্যে একজনের অবস্থা এখনও আশঙ্কাজনক।