Mamata Banerjee slams Suvendu Adhikari

Mamata Banerjee: আদালতের রায় ৪৮ ঘণ্টা আগে গদ্দার জানল কীভাবে? প্রশ্ন মমতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাইকোর্টের নির্দেশে চাকরি বাতিল নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। চাকুলিয়ার সভা থেকে নাম না করে গদ্দার অধিকারী ও বিজেপিকে তুলোধোনা করলেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, বলছে বোমা ফাটাবে। বোমা কী? ২৬ হাজার লোকের চাকরি খেয়ে নিচ্ছে। মানুষের জীবনকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার নাম বোমা! ধিক্কার জানাই।

চাকরি বাতিল নিয়ে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, এই রায় দুর্ভাগ্যজনক। যদি কোনও বিজেপি নেতা আগাম পূর্বাভাস দেয় তারপর দেখা যায় যে, হাইকোর্ট এই রায় দিচ্ছে তখন যদি কেউ এই বিষয়টি নিয়ে যোগসূত্র খোঁজে তিনি তো অন্যায় করবেন না। কেউ যদি এই বিষয়টিকে ইঙ্গিত করেই বলে বোমা ফাটবে তবে বলতে হয়, বোমা বাঁধার কাজটা বিজেপি অফিসে হয়েছে। নয়তো হাইকোর্টের উঠোনে হয়েছে।

মমতা বলেন, কোর্ট কী রায় দেবে, গদ্দার আগে জানল কীভাবে? নেত্রীর প্রশ্ন, সোমবার রায় দেবে, ৪৮ ঘণ্টা আগে শনিবার জানল কীভাবে? যদি রায় নিজেরা লিখে দেয়! এরপরই নেত্রীর (CM Mamata Banerjee) তোপ, কার বাড়ি সিবিআই যাবে, আগেই বলছে। কীভাবে? ওহে গদ্দার, রাজাকার, এবার বিজেপি ক্ষমতায় আসবে না। কাগজগুলোকে দিয়ে সমীক্ষা করাচ্ছে। মিথ্যা কথা। নিজেদের দল রয়েছে। পাঁচ লক্ষ লোক। টাকা দিয়ে পোষে। তাদের দিয়ে সমীক্ষা করে বলছে, টিভিতে দেখাও। বলছে বিজেপি ৫০০ আসন পাবে। নানা রকম বলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest