Abhishek Banerjee Takes A Dig At Hiran On Ghatal's Bjp Candidate Issue

Abhishek Banerjee: ‘আমার অফিসে এসেছিলেন, সিসিটিভি ফুটেজটা আছে’, ঘাটাল থেকে হিরণকে খোঁচা অভিষেকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় কয়েক মাস আগেও তৃণমূলে আসতে চেয়েছিলেন। কিন্তু তাঁকে দলে নেয়নি। রবিবার ঘাটালের তৃণমূল প্রার্থী দেবের (দীপক অধিকারী) সমর্থনে প্রচারে গিয়ে তাঁর প্রতিদ্বন্দ্বীকে নিয়ে এমনই মন্তব্য করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

রবিবার ঘাটালে দেবের সমর্থনে প্রচার করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানেই ওঠে বিজেপি প্রার্থী হিরণ প্রসঙ্গ। ঠিক কী বলেছেন অভিষেক? তিনি বলেন, “বিজেপি এখানে যাকে দাঁড় করিয়েছেন, উনি আমার অফিসে এসেছিলেন ৬-৭ মাস আগে। দরজা বন্ধ করে দিয়েছি। ঢুকতে দিইনি। তবে সিসিটিভি ফুটেজটা আছে। তাই ওনাকে বলব মিথ্যে না বলার জন্য।”  অভিষেক যখন এই মন্তব্য করেন, তাঁর পাশে দাঁড়ানো দেবকে হাসতে দেখা যায়। এখানেই শেষ নয়। এদিন সভা থেকে হিরণকে একহাত নেন অভিষেক। বলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে জিতলেও খড়গপুরের জন্য কিছুই করেননি হিরণ চট্টোপাধ্যায়।

বলেন,”খড়গপুরে ২০২১ সালে জিতেছেন। এক পয়সার উন্নতি করেননি। কেন্দ্রের কাছে ক’বার দরবার করেছেন খড়গপুরের জন্য? আসলে তিনি দেবকে হারাবেন, তৃণমূলকে হারাবেন, ঘাটালের মানুষকে বিভ্রান্ত করতে উদগ্রীব। আমি বলব আগে খড়গপুর সামলাও, পরে ঘাটাল নিয়ে ভেবো। কারণ বিজেপির লোকেরাই তো চায় না, দু’নম্বরি লোক থাকুক। আমার অফিসে নাকি ও যায়নি বলে। তা সেটা সংবাদমাধ্যমের সামনে বলুক না।”

বস্তুত, হিরণের সঙ্গে বিজেপির একাংশের সম্পর্ক ভাল নয় বলে তাঁর দলেরই একাংশ বলাবলি করেন। মেদিনীপুরের বিদায়ী সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে খড়্গপুরের বিধায়ক হিরণের যে মুখ দেখাদেখি নেই সে কথাও সুবিদিত। অভিষেক দেবের প্রচারে গিয়ে সেটাই উস্কে দিলেন বলে মনে করা হচ্ছে।  অন্যদিকে,  দীর্ঘদিন ধরেই হিরণ চট্টোপাধ্যায়ের দলবদল নিয়ে কানাঘুষো চলছে রাজনৈতিক মহলে। একটা সময়ে শোনা গিয়েছিল, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে ক্যামাকস্ট্রিটের অফিসে গিয়ে দেখা করেছিলেন। অজিত মাইতির সঙ্গে হিরণের একটি ছবিও প্রকাশ্যে এসেছিল। ওই বিতর্কের মধ্যে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করেন হিরণ। তার পর সাংবাদিক বৈঠক করে জানান, তিনি বিজেপিতে ছিলেন, বিজেপিতেই থাকবেন। তাঁর যে ছবি সমাজমাধ্যমে ঘুরছে, তা বিকৃত করা হয়েছে বলেও অভিযোগ করেন হিরণ। যা নিয়ে অভিষেক এক বার কটাক্ষ করে বলেছিলেন, ‘‘আমার ছবি বিকৃত করলে তো আগে পুলিশের কাছে যেতাম।’’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest