Anubrata mondal Once again avoided the CBI summons

Anubrata Mondal: গরুপাচার কাণ্ডে ফের সিবিআইয়ের তলব এড়ালেন অনুব্রত মণ্ডল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গরু পাচার মামলায় দ্বিতীয় হাজিরা এড়ালেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডল। নিজে না এলেও তাঁর হয়ে আইনজীবী এসে পৌঁছলেন নিজাম প্যালেসে। এর আগেও সিবিআই-এর তরফে হাজিরার জন্য নোটিস পাঠিয়ে তলব করা হয়েছিল। আদালতের কাছে সময় চেয়েছিলেন অনুব্রত। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে প্রথম হাজিরা এড়িয়ে যান তিনি।শুক্রবারও এড়ালেন হাজিরা।

জানুয়ারি অনুব্রত মণ্ডলকে দু’বার নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (CBI)। সেবার অবশ্য ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করা হয় তাঁকে। অসুস্থতার কথা জানিয়ে তলব এড়ান তৃণমূল নেতা। এরপর কলকাতা হাই কোর্টে রক্ষাকবচ চেয়ে আবেদন করেন অনুব্রত। তাঁর আবেদন মঞ্জুর করে কলকাতা হাই কোর্ট। চলতি মাসের শুরুতেই জানিয়ে দেয়, হাই কোর্টের নির্দেশ ছাড়া বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে গ্রেপ্তার বা তাঁর বিরুদ্ধে কোনও কঠোর পদক্ষেপ করা যাবে না। তবে তদন্তকারীদের সবসময় সহযোগিতা করতে হবে অনুব্রতকে।

আরও পড়ুন: Anis Khan Death: নবান্নে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী, প্রস্তাব ফেরালেন আনিস খানের বাবা

ভোট পরবর্তী মামলায় স্বস্তি মিললেও পরবর্তীতে গরুপাচার মামলায় ১৪ ফেব্রুয়ারি সিবিআই তলব করে অনুব্রত মণ্ডলকে। নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। সেদিনও হাজিরা এড়িয়েছিলেন ‘কেষ্ট দা।’ পরে ২৫ ফেব্রুয়ারি অর্থাৎ আজ হাজিরার নোটিস দেওয়া হয় অনুব্রতকে।

জানা গিয়েছে, এদিনও নিজাম প্যালেসে যাচ্ছেন না তৃণমূল নেতা। তবে এদিন বেলা ১০ টায় তাঁর আইনজীবী দেখা করবেন তদন্তকারী সংস্থার আধিকারিকদের সঙ্গে। সেখানে তুলে ধরা হবে অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার বিষয়টি। তদন্তকারীদের কাছে বোলপুর সংলগ্ন এলাকায় অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদের আরজি জানানো হবে বলেও খবর।

আরও পড়ুন: Weather Report: আজ বৃষ্টির সম্ভাবনা ! দুই বঙ্গের কোথায় কোথায় জানাল আবহাওয়া দফতর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest