Howrah: Mysterious Death Of Jagatballavpur Trinamool Panchayat Member

Howrah: তৃণমূল নেতার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন! আত্মঘাতী তৃণমূলের পঞ্চায়েত সদস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেমিকের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছিল। আর তার জেরেই তৃণমূল পঞ্চায়েত সদস্য আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ। শুক্রবার ঘটনাটি ঘটেছে জগৎবল্লভপুরের মাজুতে। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম মৌসুমী পাল। জগৎবল্লভপুরের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য় ছিলেন তিনি। ঘড়িতে তখন ১১টা। পরিবারের লোকেরা দেখেন, নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে মেয়ে!গাববেরিয়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

কীভাবে মৃত্যু? মৌসুমীর পরিবারের অভিযোগ, কয়েক বছর ধরে পেশায় যোগ শিক্ষিকা মৌসুমীর সঙ্গে ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল কংগ্রেস প্রধান গৌতম বেরার প্রেমের সম্পর্ক ছিল। আগামী বছরের প্রথম দিকে তাঁদের বিয়ের রেজিস্ট্রি হওয়ারও কথা ছিল। কিন্তু বিয়ে নিয়ে কয়েকদিন ধরেই দু’জনের মধ্যে টানাপোড়েন চলছিল। মৌসুমীর মৃত্যুর জন্য সরাসরি পরিবারের লোকজন গৌতম বেরাকেই দায়ী করেছেন। তাঁদের অভিযোগ, আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন গৌতম।

পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এদিকে ঘটনার পর গৌতম বেরাকে এলাকায় দেখা যায়নি। পুলিশ জানিয়েছে, গৌতমের মোবাইল বন্ধ। বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও এখনও তাঁর খোঁজ মেলেনি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest