One died after scuffle in lunch in Wedding ceremony

Death: শেষে ব্যাচে খাবার দিতে নারাজ ক্যাটারার কর্মীদের সঙ্গে হাতাহাতি, মৃত নিমন্ত্রিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়েবাড়ির নিমন্ত্রণে গিয়ে ক্যাটারিং (Wedding Catering) সংস্থার সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু হল যুবকের। জখম হয়েছেন ওই পরিবারেরই আরও দু’জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার, পশ্চিম বর্ধমানের জামুড়িয়া (Jamuria) থানার বাগডিহা গ্রামে। বিয়েবাড়িতে এমন অপ্রীতিকর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শুক্রবার বাগডিহা গ্রামের কৃষ্ণা চৌধুরীর বিয়ের প্রীতিভোজ ছিল। আক্রান্ত পরিবারের অভিযোগ, তাঁরা ছিলেন আমন্ত্রিত। সেখানে ক্যাটারারের কর্মীদের মারে প্রাণ হারান রবি চৌধুরী নামে ২৯ বছরের যুবক। বর্ধমান থেকে পিসির বাড়িতে প্রীতিভোজ অনুষ্ঠানে সপরিবারে এসেছিলেন রবি। অভিযোগ, শুক্রবার রাতে পরিবারের সদস্যরা সবার শেষে খেতে বসলে খাবার দিতে অস্বীকার করেন ক্যাটারার কর্মীরা। এ নিয়ে প্রথমে বচসা, তার পর শুরু হয় হাতাহাতি। সেই সংঘর্ষ থামাতে যান রবি। অভিযোগ, তখন তাঁকেও মারধর করেন ক্যাটারার কর্মীরা।

আরও পড়ুন: Sedition Law: কেন্দ্র পুনর্বিবেচনা না করা পর্যন্ত রাষ্ট্রদ্রোহ আইন স্থগিত, ঐতিহাসিক ‘সুপ্রিম’ নির্দেশ কোর্টের

মারামারিতে রবি ছাড়াও ওই পরিবারের আরও দু’জন জখম হন। তাঁদের তিন জনকে ওই রাতে বাহাদুরপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেন। কিন্তু শনিবার সকালে বুকে ব্যথা অনুভব করে জ্ঞান হারান রবি। সঙ্গে সঙ্গে তাঁকে আবার ওই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

রবির পিঠে গভীর ক্ষত ছিল বলে জানা গিয়েছে। ঘটনায় মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ করা হয়েছে জামুড়িয়া থানার কেন্দা ফাঁড়িতে। তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক ক্যাটারিং সংস্থার কর্মীরা।

আরও পড়ুন: Kerala: তিন বারের কাউন্সিলর, অবসরপ্রাপ্ত শিক্ষক! ৬০ ছাত্রীর যৌন নিগ্রহের অভিযোগ গ্রেফতার CPIM নেতা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest