Sajal Sheikh who allegedly pushed by another passenger from Intercity Express in Birbhum

Birbhum: চলন্ত ট্রেন থেকে যুবককে ধাক্কা, ভগবানকে প্রণাম করে নিজের আসনে বসল সহযাত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলন্ত ট্রেনে চলছিল দুই যাত্রীর বচসা। আর সেখান থেকেই ঘটে গেল শিহরণ জাগানো ঘটনা। এই বচসার জেরেই একযাত্রীকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দিলেন আর এক সহযাত্রী। এমনই অভিযোগ উঠল শনিবার রাতে হাওড়া–মালদা ইন্টারসিটি এক্সপ্রেসের অন্য সহযাত্রীর বিরুদ্ধে। এই ঘটনার ভিডিয়ো করে ফেলেন অন্য এক সহযাত্রী। এখন সেই ভিডিয়ো দেখেই অভিযুক্তের খোঁজ চালাচ্ছে রেল পুলিশ। যদিও ওই ভিডিয়ো’‌র সত্যতা যাচাই করেনি The News Nest।

শনিবার রাত পৌনে আটটা নাগাদ হাওড়া-মালদহ ভায়া রামপুরহাট ইন্টারসিটি এক্সপ্রেস রামপুরহাট স্টেশনে ঢোকে। সেই সময় দুই যাত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। ভিডিওতে দেখা গিয়েছে, ওই ট্রেনে এক যুবকের সঙ্গে অন্য এক ব্যক্তির বচসা চলছে। মুহূর্তের মধ্যে তা হাতাহাতির রূপ নেয়। বচসা চলাকালীন সেই ব্যক্তি ওই যুবককে ধাক্কা মারে। চলন্ত ট্রেন থেকে রেললাইনের উপর ছিটকে পড়ে সে। তারপর আর পিছু ফিরে তাকায়নি ওই ব্যক্তি। পরিবর্তে ভগবানকে প্রণাম করে আবারও নিজের আসনে বসে পড়ে।

আরও পড়ুন: Anubrata Mondal: ১৮ কোটির ফিক্সড ডিপোজিট, ৫৩টি দলিল! কেষ্টর নামে চার্জশিট দিল CBI

গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন ট্রেনের এক যাত্রী। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিও। এদিকে, ট্রেন থেকে এক যাত্রীর পড়ে যাওয়া খবর পাওয়ামাত্রই রেল পুলিশ ঘটনাস্থলে যায়। ওই যুবককে উদ্ধার করা হয়। জানা গিয়েছে, জখম ওই যুবকের নাম সজল শেখ। তিনি রামপুরহাটের সুন্দিপুরের বাসিন্দা। আহত ব্যক্তি উদ্ধার করে রামপুরহাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত চিকিৎসাধীন যুবক। তাঁর মাথায় গুরুতর চোট লেগেছে।

আক্রান্ত সজল শেখ বলেন, “নলহাটি থেকে কাল সাঁইথিয়ায় বন্ধুদের বাড়িতে গিয়েছিলেন। আসার সময় মালদহ ইন্টারসিটিতে ওঠেন। সেই সময় ওই ব্যক্তি ট্রেনে ছিলেন।  সঙ্গে ছিলেন তার বেশ কয়েকজন বন্ধুবান্ধব। নিজেদের মধ্যে গালিগালাজ করছিলেন তারা। ট্রেনে অনেক মহিলা থাকায় গালিগালাজ করতে বারণ করি। তারপরই ধাক্কাধাক্কি শুরু হয়।” তবে আক্রান্ত যুবক যে মদ্যপ অবস্থায় ট্রেনে উঠেছিলেন, তা স্বীকার করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন: RSS in West Bengal: রাজ্যে ২৫ শতাংশ শাখা বেড়েছে RSS-এর, গুরুত্ব দিতে নারাজ তৃণমূল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest