কেকেআর ভক্তদের জন্য কি বার্তা দিলেন কিং খান, দেখে নিন ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: চলতি মাসের ২৩ তারিখ থেকে শুরু হচ্ছে আইপিএল।টিভির পর্দায় চোখ রাখলেই দেখা যাচ্ছে আট দলের রংবেরঙের প্রোমো।প্রতিটি শহরেই ফ্র্যাঞ্চাইজিগুলির প্রচার তুঙ্গে৷ ইডেন গার্ডেন্সে কেকেআর নামছে রবিবার। সোমবার ভিডিও প্রকাশ করে কিং খান শেষ নিঃশ্বাস এবং শেষ রান পর্যন্ত নাইট-ভক্তদের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন। ভক্তরাও শাহরুখের বার্তা পেয়ে ফুটতে শুরু করে দিয়েছেন।

এবার তিলোত্তমাকে তৃতীয় ট্রফি জিতে মরিয়া শাহরুখও তাই তো বলছেন শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়াই করবে তাঁর দল। তবে দর্শকদের কাছে তাঁর অনুরোধ, “আমাদের জন্য তোমরা প্রার্থনা করো। আমরা তোমাদের জন্য খেলব।” সমর্থকরাই যে ক্রিকেটারদের সঞ্জীবনী, সে কথাই যেন বলে দিতে চাইলেন শাহরুখ। এক মিনিট এক সেকেন্ডের ভিডিওটি শাহরুখের পাশাপাশি দেখা গিয়েছে পীয়ূষ চাওলা, রবীন উথাপ্পা, কার্তিকদেরও।

https://www.facebook.com/KolkataKnightRiders/videos/2192461477735662/?t=0

দু’ বারের আইপিএল চ্যাম্পিয়ন কেকেআর। দু’বারই অধিনায়ক ছিলেন গৌতম গম্ভীর। এখন অবশ্য নেতৃত্বের পালাবদল ঘটেছে। গত বারের মতো এ বারও দীনেশ কার্তিক অধিনায়ক।আগের বার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কোয়ালিফায়ার ২-এ হেরে যায় কলকাতা। এ বার অবশ্য দলে কয়েকটা পরিবর্তন আনা হয়েছে। নিউজিল্যান্ডের লকি ফার্গুসন, ইংল্যান্ডের হ্যারি গারনির সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েটকে নেওয়া হয়েছে। অধিনায়ক কার্তিক জানিয়েছেন, গতবারের ভুল থেকে তাঁরা শিক্ষা নিয়েছেন। আগের বারের ভুল এ বার আর করবেন না তাঁরা। ইতিমধ্যেই কলকাতা দলের একাধিক তারকা শহরে পৌঁছে গিয়েছেন। ম্যাচের টিকিট বিক্রিও শুরু হয়ে গিয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest