ইসকনের রথযাত্রায় এ বার বিশেষ অতিথি নুসরত, উপস্থিত থাকবেন বলে জানালেন অভিনেত্রী- সাংসদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: বৃহস্পতিবার ইস্কনের তরফে আয়োজিত রথযাত্রার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকতে চলেছেন বসিরহাটের নব-নির্বাচিত সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। ইস্কনের তরফে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়ে আমন্ত্রণপত্র পাঠানো হয় এবং নুসরত জাহান রুহি জৈনও সেই আমন্ত্রণ গ্রহণ করেছেন বলে ইস্কনের তরফে জানানো হয়েছে।

একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে ৪ জুলাই ইস্কনের রথযাত্রার অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে নিজেই জানান সাংসদ অভিনেত্রী। একটি ভিডিয়ো শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ইসকন কর্তৃপক্ষকে। শুধু তাই নয়, কলকাতাবাসীদেরও অনুরোধ জানিয়েছেন ইসকনের রথাযাত্রা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য। তিনি বলেন, “আমি ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী ছিলাম, আছি এবং থাকবও। সে যাই হয়ে যাক না কেন!”

ঘনিষ্ঠ মহলে নুসরত জানিয়েছেন, স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়েই অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। অন্য দিকে তারকা সাংসদকে ‘সামাজিক সম্প্রীতির অগ্রদূত’ মন্তব্য করে আমন্ত্রণ গ্রহণ করার জন্য ইসকন কর্তৃপক্ষও পাল্টা অভিনন্দন জানিয়েছেন নুসরতকে। এ বারও ইসকনের রথযাত্রায় প্রধান অতিথি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ৪ জুলাই বৃহস্পতিবার রথযাত্রা। মধ্য কলকাতার অ্যালবার্ট রোডে ইসকন মন্দিরের উল্টো দিকে হাঙ্গারফোর্ড স্ট্রিট থেকে শুরু হয় তাদের রথযাত্রা। এ বছর ইসকনের রথযাত্রার ৪৮তম বর্ষ। অন্যান্য রথযাত্রার মতোই জগন্নাথ, বলভদ্র, সুভদ্রাকে রথে বসিয়ে দড়ি বেঁধে টেনে নিয়ে যাওয়া হয় মাসির বাড়ি। হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান এই রথযাত্রা। এই অনুষ্ঠানেই নুসরতকে আমন্ত্রণ জানিয়েছে ইসকন কর্তৃপক্ষ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest