‘নমস্কার’ করে কান-এর মন জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া, ‘গিফ্ট প্যাক’ হলেন দীপিকা পাড়ুকোন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: বৃহস্পতিবার কান চলচ্চিত্র উৎসবে ডেবিউ করলেন প্রিয়াঙ্কা চোপড়া । আর ভিড়ের উদ্দ্যেশ্যে হাত নাড়ার বদলে হাতজোড় করে জানালেন ‘নমস্কার’। তার পরনে ছিল শিমারি কালো স্ট্র্যাপলেস গাউন। তার উপরে লাল রঙের স্পার্কলিং ব্যান্ড। পোশাকটি ছিল রবার্টো কাভাল্লির তৈরি। প্রিয়াঙ্কার মেকআপ ও উইঙ্গড আইলাইনারের সঙ্গে ছিল বেরী রঙের লিপস্টিক। চুল ছিল কাঁধ পর্যন্ত ঢেউ খেলানো। অভিনেত্রী রেড কার্পেট থেকে নিজের অসংখ্য ছবি শেয়ার করেছেন। দেখুন এখানে:

https://www.instagram.com/p/BxibO4ZnBJa/

কালো গাউনে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে হাঁটার পর বৃহস্পতিবার সন্ধেয় ফের ‘5B’ ডকুমেন্টরির প্রদর্শনে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। 5B ডকুমেন্টরির স্প্রিনিংয়ে সাদা জাম্পস্যুট পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।5B মূলত একটি তথ্যচিত্র, যেটির বিষয়বস্তু HIV/AIDS। অনেকেই প্রিয়াঙ্কার এই পোশাকের সঙ্গে লেডি ডায়নার পোশাকের মিল খুঁজে পাচ্ছেন। অনেকেই প্রিয়াঙ্কার এই পোশাকের সঙ্গে লেডি ডায়নার পোশাকের মিল খুঁজে পাচ্ছেন। প্রিয়াঙ্কার এই লুক দেখে সোশ্যাল মিডিয়ায় অর্জুন কাপুর কমেন্ট করেছেন “Surf Excel vibes”।

https://www.instagram.com/p/BxiLnWiHliQ/

 

https://www.instagram.com/p/BxgR2bRnrst/

অন্যদিকে, কান চলচ্চিত্র উৎসবে তাক লাগিয়ে দিলেন বলিউড নায়িকা দীপিকা পাডুকোন। কানের রেড কার্পেটে হাঁটলেন তিনি এক অসাধারণ সুন্দর গাউন পরে। তবে অনেকেরই মতে, একটি বিশাল ‘গিফট প্যাকের’ মতো দেখতে লাগছিল দীপিকাকে।তাঁর পরনে ছিল একটি ঘিয়ে রঙের গাউন। তার ওপর একটি খয়েরি রঙের বিরাট বড়ো বো লাগানো ছিল। পায়ে কালো রঙের হিল উঁচু জুতো। চুলটি খুব উঁচু করে পনিটেল বেঁধেছিলেন। বেড়ালের চোখের মতো চোখ আঁকা হয়েছিল। কানে মানানসই লম্বা দুল। দীপিকার পোশাক তৈরি করেছিলেন পিটার ডুন্ডাস।

https://www.instagram.com/p/BxiWwp6glfI/

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest