প্রথম ম্যাচেই ‘গেইল ঝড়’,১৫ রানে রাজস্থানকে হারাল কিংস ইলেভেন পঞ্জাব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জয়পুর: ক্যারিবিয়ান দৈত্যের ব্যাটে দ্বাদশ আইপিএলের শুরুটা মন্দ হল না কিংস ইলেভেনের৷সোমবার রাজস্থান রয়্যালসকে রানে হারাল প্রীতি জিন্টার দল৷

এদিন কিন্তু শুরুটা বেশ মন্থর করেছিল কিংস ইলেভেন পঞ্জাব। শুরুতেই লোকেশ রাহুল (৪)-এর উইকেট পড়ে যাওয়ার পর ক্রিস গেইল ও মায়াঙ্ক আগরওয়াল দুজনেই বেশ কষ্ট করে রান করছিলেন। পাওয়ার প্লে তে তারা এদিন মাত্র ৩২ রান তুলতে পেরেছে।২৪ বলে ২২ রান করার পর, কৃষ্ণাপ্পা গৌতমের বলে রানের গতি বাড়াতে মরিয়া হয়ে ব্য়াট চালিয়েছিলেন কিন্তু লং অফে ধবল কুলকার্নির হাতে ধরা পড়ে যান। এরপর সরফরাজ খান নামলেও রানের গতি বাড়েনি। কিন্তু খেলা ঘুরে যায় ১২তম ওভারে জয়দেব উনাদকাটের বলে।

দ্বাদশ আইপিএলের প্রথম ম্যাচেই গেইল শো দেখল গোলাপি শহর৷ ৪৭ বলের ইনিংসে চার ছক্কা ও আটটি বাউন্ডারি মারেন মাইলস্টোন ম্যান৷এদিন ইনিংসের শুরুতেই মাইলস্টোনে পৌঁছন বাঁ-হাতি ক্যারিবিয়ান ওপেনার৷ ব্যক্তিগত ৬ রান করে আইপিএলে ৪ হাজার রানের মাইলস্টোন ছুঁয়ে ফেলেন গেইল৷ সেই সঙ্গে দ্বিতীয় বিদেশি খেলোয়াড় হিসেবে ৪ হাজার রানের গণ্ডি টপকে যান তিনি৷ তবে ডেভিড ওয়ার্নারকে টপকে দ্রুততম এই মাইলস্টোন টপকে গেলেন গেইল৷ইপিএল ২০১৯-এর তৃতীয় দিনে জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে আবার একবার জ্বলে উঠলেন ইউনিভার্স বস। ৮টি ৪ ও ৪টি ছয়ের সাহায্যে তিনি ৪৭ বলে ৭৯ রান করলেন।

জয়ের কাছাকাছি পৌঁছেও ব্যাটসম্যানদের হটকারিতায় ম্যাচ হারাল রাজস্থান রয়্যালস৷

(বিস্তারিত আসছে…)

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest