রিলিজ হল কঙ্গনার নতুন সিনেমা ‘ধাকড়’- এর দুঃসাহসী পোস্টার, হিট করল ওয়েবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#মুম্বই: দুঃসাহসী, একেবারে যেন প্রাণঘাতী। চার দিকে দাউ দাউ করে আগুন জ্বলছে, আর তার মাঝখানে দু’ হাতে দু’টো বন্দুক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কঙ্গনা। এর আগে ‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’-তে দেখা গেছে কঙ্গনা রনাউতের দৃপ্ত অভিনয়। এ বার আর একটি পুরোদস্তুর অ্যাকশন ফিল্ম, ছবির নাম ‘ধাকড়’। সেই ফিল্মের পোস্টার শনিবার ওয়েবে হিট করল।

ছবির কথা ঘোষণা করে কঙ্গনা বলেছেন, “মণিকর্নিকার সাফল্যের পর এটা প্রমাণিত হয়ে গেছে যে সারা বিশ্বের দর্শকই এখন বাস্তব জীবনের চেয়েও বড়ো কিছু দেখতে চায়, যেখানে একজন ফিমেল হিরো থাকবে। ‘ধাকড়’ যে শুধু আমার কেরিয়ারে একটা বেঞ্চমার্ক ফিল্ম হয়েই থাকবে তা নয়, ভারতীয় চলচ্চিত্র জগতে একটা টার্নিং পয়েন্ট হয়ে থাকবে। এই অ্যাকশন ফিল্মের শিরোনামে নারী। দেওয়ালিতে মুক্তি পাওয়ার মতো উপযুক্ত ছবি। ছবিটা যদি ভারতীয় দর্শকদের কাছে ভালো সাড়া পায়, তা হলে ভারতীয় সিনেমায় মেয়েদের আর পিছন ফিরে তাকাতে হবে না।”

ছবির পরিচালক রজনীশ ঘাই, প্রযোজক সহেল মকলাই প্রোডাকশনস্‌ ও অ্যাসাইলাম ফিল্মস এবং সহ-প্রযোজনায় কিউকি ডিগিটাল মিডিয়া। ২০২০-এর দেওয়ালিতে মুক্তি পাবে ছবিটি। ফিল্ম এবং কঙ্গনা সম্পর্কে পরিচালক বলেন, “আমি সেনা পরিবারের ছেলে। তাই বরাবরই চেয়েছি একটা অ্যাকশন ফিল্ম করে কেরিয়ার শুরু করতে। অভিনেতা হিসাবে কঙ্গনাকে শ্রদ্ধা করি। একটা স্মরণীয় ফিল্ম তৈরি করার ব্যাপারে আমরা দু’ জনেই রীতিমতো উত্তেজিত হয়ে রয়েছি।”

ইতিমধ্যে কঙ্গনা অভিনীত ‘জাজমেন্টাল হায় কেয়া’ ছবিটি ২৬ জুলাই মুক্তি পাচ্ছে। এই ছবিতে কঙ্গনার সঙ্গে রয়েছেন রাজকুমার রাও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest