Aishwarya Rai Bachchan To Undergo A Surgery For Her Wrist Injury: Report

Aishwarya Rai Bachchan: প্লাস্টার হাতে গিয়েছিলেন কান-এ! ফিরেই হাসপাতালে ভর্তি হচ্ছেন ঐশ্বর্যা

৭৭তম কান চলচ্চিত্র উৎসবে ভাঙা হাত নিয়েই ছুটেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। ফ্রেঞ্চ রিভিয়েরায় তাঁর লুক নিয়ে বেশ চর্চা নেটপাড়ায়। যদিও ঐশ্বর্য অনুরাগীরা অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছেন, ভাঙা হাত নিয়েও প্লাস্টার জড়িয়েও রেড কার্পেটে হাঁটার জন্য। এবার শোনা গেল, ফ্রান্স থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হতে হবে বচ্চন বাড়ির বউমাকে।

ঐশ্বর্যার ঘনিষ্ঠ সূত্রের খবর, গত সপ্তাহে কব্জির হাড় ভেঙে যায় তাঁর। সেই কারণেই প্লাস্টার করতে হয়েছিল। তবে কান-এর ঐতিহ্যর কথা মাথায় রেখে শারীরিক অবস্থাকে আমল না দিয়েই যান সেখানে। তাতেই আবারও স্পষ্ট হয়, তিনি কতটা পেশাদার! কান চলচ্চিত্র উৎসব থেকে রবিবার সকালে মুম্বই ফিরেছেন ঐশ্বর্যা। এ বার হাসপাতালে ছুটতে হবে তাঁকে।

শোনা যাচ্ছে, অভিনেত্রী চিকিৎসকদের পরামর্শ নিয়ে তবেই ফ্রান্সের খ্যাতনামা ওই চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন। আগামী সপ্তাহের শেষের দিকে অভিনেত্রীর অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। সম্প্রতি পারিবারিক গোলযোগ ও অভিষেকের সঙ্গে দাম্পত্যে ফাটল প্রসঙ্গে বার বার শিরোনামে এসেছেন তিনি। এর মধ্যেই জখম হন তিনি। কান যাওয়ার সময় ছবিশিকারিরা আহত হওয়ার কারণ জিজ্ঞেস করলেও, উত্তর দেননি অভিনেত্রী। আলাদা করে কোনও বিবৃতিও মেলেনি অভিনেত্রীর তরফে।

এদিকে ফ্রেঞ্চ রিভিয়েরায় দিন দুয়েক কাটিয়ে রবিবারই মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বইতে ফিরেছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্লাস্টার থাকলেও মুম্বই বিমানবন্দরে উপস্থিত পাপারাজ্জিদের উদ্দেশে হাসিমুখে হাত নাড়তে ভুললেন না অভিনেত্রী। কান চলচ্চিত্র উৎসবে প্রত্যেক বারই নজর কাড়েন বলি-অভিনেত্রী। তাঁর পোশাক থেকে মোহময়ী ভঙ্গিমায় হেঁটে যাওয়া, সব কিছুতেই জানান দেয় রাই সুন্দরী অদ্বিতীয়া।