রোড শো চলাকালীন অরবিন্দ কেজরিওয়ালকে কষিয়ে চড়, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নয়াদিল্লি: মুখে লঙ্কা গুঁড়ো, দোয়াত ভর্তি কালি ছিটানোর পর এ বার সপাটে চড়! দিল্লির মোতিনগরে রোড শো চলাকালীন শনিবার ফের হামলা হল অরবিন্দ কেজরিওয়ালের উপর। দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান কেজরিওয়াল এ দিন হুড খোলা জিপে চড়ে রোড শো করছিলেন। সে সময়ই একজন লাল টি-শার্ট পরা যুবক সেই জিপের উপর উঠে তাঁকে চড় মারেন বলে অভিযোগ।সঙ্গে সঙ্গে তাঁকে ধরে এলোপাথাড়ি লাথি-ঘুঁষি মারা শুরু করেন জিপের আশেপাশে থাকা আপ কর্মী-সমর্থকরা। অবশেষে পুলিশ তাঁকে উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয়।

জানা গিয়েছে ওই ব্যক্তির নাম সুরেশ। ৩৩ বছরের সুরেশের গাড়ির স্পেয়ার পার্টস বিক্রির ব্যবসা রয়েছে। তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তিনি কি নিজের ইচ্ছাতেই এই কাণ্ড ঘটিয়েছেন, নাকি কোনও রাজনৈতিক দলের বলার পরে মুখ্যমন্ত্রীকে চড় মেরেছেন, সে ব্যাপারেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই ঘটনায় বিজেপির উপরেই দোষ চাপিয়েছে আম আদমি পার্টি। দলের বিধায়ক সৌরভ তিওয়ারি জানিয়েছেন, “বিজেপি একটা ধারণা তৈরি করেছে যে কেজরিওয়ালের বিরোধিতা করার একটাই উপায়। সেটা তাঁর গায়ে হাত তোলা।” উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া এই ঘটনার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি সভাপতি অমিত শাহের উপর দোষ চাপিয়েছেন। তাঁর বক্তব্য, “মোদী ও অমিত শাহ কি কেজরিওয়ালকে খুন করতে চান? গত পাঁচ বছরে তাঁকে নির্বাচনে হারাতে না পেরে, তাঁর জনপ্রিয়তা কমাতে না পেরে এখন ভিতুরা এখন ওঁকে মারার চেষ্টা করছে। এই কেজরিওয়ালই বিজেপিকে শেষ করবেন।”  তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন টুইটার পোস্টে লেখেন, ” দিল্লিতে অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে যা ঘটল এবং বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে একটি নিরীহ ভিডিওকে নিয়ে যেভাবে কুৎসা করা হল, তার থেকেই স্পষ্ট বিজেপি হেরে গেছে। ওরা ‘গেম চেঞ্জার’ খুঁজতে ঘটনা ঘটাচ্ছে। মানুষ ইতিমধ্যেই পুরো খেলাটা বদলে দিয়েছে। মোদীর বিদায় হচ্ছেই ” ।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest