লন্ডনের রাস্তায় ৮ মাসের গর্ভবতীকে কুপিয়ে খুন, ঘটনাস্থলেই জন্ম সন্তানের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিউজ কর্নার ওয়েব ডেস্ক: লন্ডনের রাস্তায় ছুরিকাহত হয়ে মৃত্যু হল এক গর্ভবতী মহিলার৷ ঘটনাস্থলে জন্ম নেয় তরুণীর সন্তান৷ নির্ধারিত সময়ের আগে জন্মানোয় শিশুর অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক৷ আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে একরত্তি৷ এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন সকলেই৷

জানা গিয়েছে, ব্রিটিশ পুলিশের কাছে ফোন আসে শনিবার রাতে। সেই ফোন পেয়ে দক্ষিণ লন্ডনের অদূরে ক্রোইডন এলাকার একটি আবাসনের কাছে পৌঁছয় পুলিশ। সেখানে গিয়ে তারা দেখে, এক গর্ভবতী মহিলা ছুরিকাহত হয়ে পড়ে রয়েছেন। ওই মহিলার বাচ্চাকে বাঁচানোর জন্য প্যারামেডিক পদ্ধতিতে তাঁর সন্তানের জন্ম দেওয়া হয়।

তার পরেই হার্ট অ্যাটাক হয়ে মারা যান ওই মহিলা। আর জন্ম নেওয়ার পর ওই নবজাতককে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে সে। তবে জন্ম নেওয়া নবজাতকের ছেলে না মেয়ে, তা জানা যায়নি।

মৃত ২৬ বছর বয়সী ওই মহিলার নাম কেলি মেরি ফবরেলে। তিনি প্রায় ৮ মাসের গর্ভবতী ছিলেন বলে পুলিশের দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে। লন্ডন পুলিশের ডিটেকটিভ চিফ ইনস্পেকটর মিক নর্ম্যান বলেছেন, ‘‘ভয়ঙ্কর এই ঘটনায় তরুণী মা মারা গিয়েছেন এবং তাঁর শিশুটির অবস্থাও খারাপ।’’

এই ঘটনায় জড়িত সন্দেহে ২৯ বছরের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়াও ৩৭ বছরের এক ব্যক্তিকেও পুলিশ গ্রেফতার করেছে। যদিও এই দু’জন ব্যক্তির নাম এখনও প্রকাশ করা হয়নি পুলিশের তরফে। কিন্তু কেন গর্ভবতী ওই মহিলাকে খুন হতে হল তা খতিয়ে দেখছে পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest