সুন্দরী থাকতে রোজ কুকুরের মূত্রপান মার্কিন তরুণীর

সৌন্দর্য কে না বজায় রাখতে চায়? তার জন্য অনেকে নানা কসরতও করেন। ব্যবহার করেন নানা পথ্য । তবে মার্কিন এই তরুণী যা করলেন তা শুনলে চোখ কপালে উঠবেই। নিজেকে সুন্দরী রাখতে তিনি নিয়মিত সারমেয়র মূত্রপান করতেন। এদেশে যারা গোমূত্র পানের ওপর জোর দেন, একথা শুনে তাদের অবশ্য অবাক হওয়ার কথা নয়।

ত্বকের জেল্লা বাড়াতে সারমেয় অর্থাৎ কুকুরের প্রস্রাবই তাঁর প্রিয় পথ্য। রোজ কুকুরের মূত্রপান করেন মার্কিন তরুণী লীনা। এতে নাকি তাঁর শরীর ও স্বাস্থ্যও ভাল থাকে। মার্কিন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যের সৃষ্টি হয়। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে লীনা জানান, অনেকেই তাঁর সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে যান। উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চান। কিন্তু যখন তা জানতে পারেন নাক সিঁটকে ওঠেন। বিশ্বাস করতে চান না। তাতে অবশ্য বিরক্ত হন না বলেই জানান লীনা।

আরও পড়ুন: মেয়ের নগ্ন ছবি পাঠিয়ে কিশোরকে উত্তেজিত করার চেষ্টা, সাজা হল মায়ের

মার্কিন তরুণীর দাবি, আগে তাঁর ত্বক এক্কেবারেই ভাল ছিল না। সবসময় তৈলাক্তভাব থাকত। যার কারণে ব্রণর সমস্যায় ভুগতেন। এক বন্ধু তাঁকে সেই সময় সারমেয়র মূত্রপান করার পরামর্শ দিয়েছিলেন। প্রথমে একটু সমস্যা হলেও ধীরে ধীরে মূত্র পান করা লীনার রোজকার অভ্যাস হয়ে ওঠে।

এর জন্য পোষ্যকে পার্কে নিয়ে যান মার্কিন তরুণী। সেখান থেকে মূত্র সংগ্রহ করেন। লীনার দাবি, সারমেয়র মূত্রতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম রয়েছে। মূত্রপান করার ফলে তাঁর মুখের ব্রণর সমস্যা এক্কেবারে মিটে গেছে। আর এতে ক্যানসারের মতো মারণ রোগ প্রতিরোধের ক্ষমতাও আছে বলে তাঁর নিজের ধারণা।

আরও পড়ুন: স্বামীকে চেনে বেঁধে কুকুরের মতো রাস্তায় ঘোরাল স্ত্রী! কারণ শুনলে হাঁ হয়ে যাবেন