Ali Sethi: Pakistani Singer Ali Sethi Gets Married To Salman Toor? Netizens react After Wedding Rumours Go Viral

Ali Sethi: ‘পাসুরি’ খ্যাত গায়ক আলি শেঠির সমপ্রেমী বিয়ের জল্পনা! নেটপাড়ায় শুরু হইচই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘পাসুরি’খ্যাত পাক গায়ক আলি শেঠি (Ali Sethi) বিয়ে করেছেন শিল্পী সলমন তুরকে (Salman Toor)! বৃহস্পতিবার রাত থেকে এমনই খবর ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এই খবর সত্যি হলে, এটিই পাকিস্তানের প্রথম হাই প্রোফাইল সমকামী বিয়ে (Gay Marriage)।

প্রসঙ্গত সলমন তূর হলেন পাকিস্তানি-আমেরিকান শিল্পী, দীর্ঘদিন ধরেই আলি শেঠির সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। জানা যাচ্ছে নিউ ইয়র্ক সিটিতে এক অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে এই বিয়ে সম্পন্ন হয়েছে। যদিও দুই শিল্পীর কেউই অফিসিয়ালি এই বিয়ের খবর নিশ্চিত করেননি। টুইটারে অনেকেই এই সমকামী বিয়ে নিয়ে আলি শেঠি ও সলমন তুরকে ট্রোল করতে ছাড়েননি। তবে আবার বহু মুক্তমনা পাকিস্তানি নেটনাগরিক তাঁদের শুভেচ্ছা জানাতেও ভোলেননি।

আরও পড়ুন: Ileana D’Cruz: পুত্র সন্তানের জন্ম দিলেন ইলিয়ানা, প্রকাশ্যে এল স্বামীর পরিচয়

প্রসঙ্গত ২০২২ সালে নিজের যৌন পরিচয় ও সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন শিল্পী সলমন। দ্য নিউ ইয়র্কারকে বলেছিলেন যে তিনি তাঁর বাবা-মাকে বলার চেষ্টা করেছিলেন যে তিনি ১৫ বছর বয়সেই বুঝেছিলেন যে তিনি সমকামী তবে তাঁরা এটা মেনে নেননি। তবে তিনি এমন কাউকে পেয়েছেন, যাঁর সঙ্গে যৌনতা নিয়ে চুক্তিবদ্ধ হয়েছেন।’ এই একই সাক্ষাত্কারে আলি শেঠি জানান, ‘আমি জানতাম আমি এমন একজনকে পেয়েছি যার সঙ্গে আমি ভাল থাকতে চাই।’

আলি শেঠি নিজে অত্যন্ত জনপ্রিয় গায়ক তো বটেই, তাঁর বাবা নাজম শেঠিও প্রথিতযশা সাংবাদিক, তিনি পাকিস্তানের ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত ছিলেন।  আলি শেঠির জনপ্রিয় গানগুলির মধ্যে রয়েছে ‘পসুরি’, ‘চাঁদনি রাত’, ‘চান কিথান’ এবং ‘দিল কি খায়ের’ অন্তর্ভুক্ত। তাঁর বোন, মীরা শেঠি, পাকিস্তানের একজন বিখ্যাত অভিনেত্রী। তিনি ‘ইয়ে দিল মেরা’ এবং ‘কুছ আনকাহি’র মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন।

আরও পড়ুন: Nusrat Jahan : ধর্ম নিয়ে ছেলেখেলা? মসজিদে পা রাখতেই তোপ নুসরতকে

 

 

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest