Gauri Khan: Shah Rukh Khan's wife Gauri Khan receives notice from Enforcement Directorate (ED) for endorsing brand accused of embezzlement

Gauri Khan: ‘ডাঙ্কি’ মুক্তির দু’দিন আগে শাহরুখ-পত্নীকে নোটিস ইডির, কি অভিযোগ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর দুদিন পরেই মুক্তি পাবে ‘ডাঙ্কি’। ঠিক তার আগেই শাহরুখ খানের স্ত্রী গৌরী খানকে তলব করল ইডি। সূত্রের খবর, একটি রিয়েল এস্টেট কোম্পানির আর্থিক তছরুপ মামলায় তাঁর নাম জড়িয়েছে। গৌরীর বিরুদ্ধে সরাসরি অর্থ আত্মসাতের অভিযোগ না এলেও তিনি যেহেতু সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই তদন্তের জন্য তাঁকে ডেকে পাঠানো হয়েছে।

রিয়েল এস্টেট কোম্পানির নাম তুলসিয়ানি গ্রুপ। অভিযোগ, এই কোম্পানিটি বিনিয়োগকারী ও ব্যাঙ্ক থেকে ৩০ কোটি টাকার বেশি আত্মসাৎ করেছে।  লখনউয়ের সংস্থা তুলসিয়ানি গ্রুপের প্রচারের মুখ ছিলেন গৌরী। ২০১৫ সালে ওই সংস্থার সঙ্গে যুক্ত হন শাহরুখ-পত্নী। গত কয়েক মাস আগেই লখনউয়ের সুশান্ত গল্‌ফ সিটির পুলিশ স্টেশনে জামিন-অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেন মুম্বইবাসী যশবন্ত। তাঁর অভিযোগ, ৮৬ লক্ষ টাকা দাম দিয়েও ফ্ল্যাটের চাবি হাতে পাননি তিনি।

তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড সংস্থার প্রধান মুখ বা ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ-পত্নী গৌরী খান। তাঁর দ্বারা প্রভাবিত হয়েই নাকি ওই সংস্থার ফ্ল্যাট কিনতে উদ্যোগী হয়েছিলেন যশবন্ত। যশবন্তের দাবি, যে হেতু অন্দরসজ্জা শিল্পী গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় বর্তায় তাঁর উপরেও। তাই শাহরুখ-পত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

শোনা যাচ্ছে খুব শীঘ্রই তাঁকে তলব করা হবে। তার নামে সমন বেরোলে গৌরীকে জিজ্ঞাসাবাদ করতে পারেন ইডির আধিকারিকরা।ওই সংস্থা থেকে ঠিক কত টাকা পেয়েছেন তিনি, সেই হিসেব জানতে চাইতে পারে ইডি। গৌরী কোন শর্তে জড়িয়েছিলেন ওই সংস্থার সঙ্গে সব দিকই নাকি খতিয়ে দেখবে ইডি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest