Jacqueline Fernandez's Romantic Photo With Conman Sukesh Chandrasekhar Triggers Controversy

প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, অস্বস্তি বাড়ল জ্যাকলিনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাতে আইফোন, আয়নার সামনে দাঁড়িয়ে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের গালে চুমু খাচ্ছেন এক ব্যক্তি। এমনই ছবি ঘিরে তোলপাড় নেটদুনিয়া। কারণ এই ব্যক্তি আর কেউ নন, কয়েক হাজার কোটির আর্থিক তছরূপের মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর। এই ছবি ভাইরাল হতেই ফের চর্চায় জ্যাকলিনের সঙ্গে সুকেশের ব্যক্তিগত সম্পর্ক। এই মামলায় বারবার ইডির জেরার মুখে পড়েছেন জ্যাকলিন। তবে কনম্যান সুকেশের সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর, মিডিয়ায় বিবৃতি জারি করে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী।

সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর। এমনকি অভিনেত্রীর জন্য প্রাইভেট জেটের বন্দোবস্তও করে দেন তিনি। এমনটাও জানা গিয়েছে তিহার জেল থেকে জ্যাকলিনকে ফোন করতেন সুকেশ, পাঠাতেন চকোলেট, ফুলের তোড়াও।  ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, তাঁর হাতে ধরা আইফোন ১২ ফোনটি দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন চন্দ্রশেখর

তোলাবাজির মামলায় অভিযুক্ত জালিয়াত সুখেশ চন্দ্রশেখরের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছে ইডি। জালিয়াতি করে সুকেশ চন্দ্রশেখর টাকা বিদেশে পাচার করে এবং সেই টাকা বেআইনিভাবে বিদেশে বিনিয়োগ করে- এমনটাই প্রাথমিক তদন্তে মনে করছে ইডি।  এই মুহূর্তে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। অভিযুক্তের বিরুদ্ধে মূল অভিযোগ, এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা নেওয়ার। এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ তছরুপের মামলায় জড়িয়ে রয়েছে সে। তাঁর বিরুদ্ধে এই অভিযোগও রয়েছে সে জেলের ভিতরও একটি চক্র চালাচ্ছে।

মামলার অন্যতম অভিযুক্ত হিসেবে উঠে এসেছে সুকেশের স্ত্রী লীনা মারিয়া পালের নামও। এই মামলায় সুকেশ, লীনা-সহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। লীনাও অভিনেত্রী। জন আব্রাহাম অভিনীত ‘মাদ্রাজ ক্যাফে’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও একাধিক মালয়ালম ও অন্য ভাষার ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

অভিযুক্ত সুকেশের আইনজীবী অনন্ত মালিক দাবি করেছেন, জ্যাকলিনের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল বিবাহিত সুকেশের। যদিও জ্যাকলিনের মুখপাত্র জানান, ‘তদন্তকারীদের সঙ্গে সবরকম সহযোগিতা করছেন জ্যাকলিন, উনি এই মামলার অভিযুক্ত নন। ওনাকে সাক্ষী দেওয়ার জন্য ডাকা হয়েছে। জ্যাকলিনের সঙ্গে অভিযুক্তের ব্যক্তিগত সম্পর্কের খবর ভুয়ো ও ভিত্তিহীন’। কিন্তু এই ছবি ভাইরাল হতেই অস্বস্তিতে অভিনেত্রী।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest