Mahua Moitra will act on srijit mukherjis new movie

Mahua Moitra: মহুয়া মৈত্র এবার কি রুপোলি পর্দায়? টলিপাড়ায় জোর গুঞ্জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজনীতিতে থাকলেও তিনি বরাবরই স্টাইলিশ। তাঁর পোশাক, সাজগোজ নিয়ে বিতর্কও কম হয়নি। বহু চর্চিত তৃণমূলের প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্র এবার নাকি টলিউডে পা রাখতে চলেছেন!

খবর অনুযায়ী,হলিউডের জনপ্রিয় কোর্টরুম ড্রামা ”টুয়েলভ অ্যাংরি ম্যান” তৈরি করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিতেই নাকি দেখা যেতে পারে মহুয়াকে। জানা গিয়েছে, এই ছবিতে মহুয়ার পাশাপাশি দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, কৌশিক সেন, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সত্যম ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্রদের।

যদিও এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন সৃজিত ও মহুয়া দুজনেই। এমনকী, জানা যায়নি ঠিক কোন চরিত্রে দেখা যাবে তৃণমূল নেত্রীকে। তবে এসভিএফের ব্যানারে তৈরি হওয়া সৃজিতের এই নতুন ছবি যে বড় চমক হতে চলেছে, তার ইঙ্গিত কিন্তু সোশাল মিডিয়ায় নিজেই দিয়েছেন সৃজিত।

গুঞ্জন, জুন মাসে ‘১২ অ্যাংরি মেন’-এর বাংলা ভার্সনের শুট শুরু করবেন সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি রুপোলি পর্দায় পা রেখেছেন কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়। পরিচালক রাজর্ষি দে-র “সাদা রঙের পৃথিবী” দিয়ে সিনেমায় অভিষেক হয়েছে অনন্যার। এবার রাজনীতিতে সফল, ঘুষ-প্রশ্ন কাণ্ডে সাংসদ পদ খোয়ানো রাজনীতিকের সামনেও রুপোলি পর্দার হাতছানি। সাড়া দেবেন কি মহুয়া? সময়ই উত্তর দেবে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest