mon phagun to replace felna sean banerjee's comeback show to go on air from 26th july

শন ভক্তদের অপেক্ষার অবসান, জেনে নিন কবে থেকে, কখন দেখা যাবে ‘মন ফাগুন’?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ চক্রবর্তী ‘পরিণীতা’ ছবির কথা মনে আছে? পরিচালকের সৌজন্যে ‘বাবাইদা’ আদর্শ প্রেমিক হয়ে ধরা দিয়েছিল এ কালের তরুণীদের কাছে। এ বার পরিচালক লখন ঘোষের হাত ধরে ছোট পর্দায় আসছে ‘টুবাইদা’। সৌজন্যে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’।  অবশেষে প্রতীক্ষার পালা শেষ। জানা গেল শন বন্দ্যোপাধ্যায়ের আসন্ন এই শো-এর টেলিকাস্টের দিনক্ষণ।

ছেলেবেলার হারিয়ে যাওয়ার প্রেমের গল্প বলবে স্টার জলসার এই আপকামিং শো। ‘মন ফাগুন’ বলবে ঋষিরাজ ওরফে টুবাইদা আর পিহু-র ভালোবাসার গল্প। এখানে পিহুর ভূমিকায় রয়েছেন নবাগতা সৃজলা। জানা গিয়েছে, আগামী ২৬শে জুলাই থেকে রাত সাড়ে ৮টার স্লটে সম্প্রচারিত হবে ‘মন ফাগুন’। কথায় বলে না কারুর পৌষমাস তো কারুর সর্বনাশ! হ্যাঁ, ‘মন ফাগুন’ রাত সাড়ে আট-টার স্লটে আসায়, সেই জায়গা ছেড়ে দিতে হচ্ছে ‘ফেলনা’কে। নতুন স্লটে ঠাঁই হবে ‘রাজ চক্রবর্তী’ প্রোডাকশনের এই সিরিয়াল এগিয়ে আনা হয়েছে দুপুরের স্লটে। ২৬ জুলাই থেকে ‘ফেলনা’ দেখা যাবে দুপুর ২.৩০টে থেকে, অর্থাত্ মোহর-এর ঠিক পরে।

শৈল শহর বৃষ্টিবাড়ি-র পর্যটক-সঙ্গী পিহুর মনে জুড়ে শুধুই ‘টুবাইদা’। সেই কোন ছেলেবেলায় টুবাইদা তাকে বলেছিল, একটি সপ্তর্ষিমণ্ডলের সঙ্গে আরেকটি সপ্তর্ষিমণ্ডল জুড়ে গেলেই সব ভালবাসার মানুষ এক হয়ে যাবে। সেই অপেক্ষাতে দিন গোনে পিহু। টুবাইদাও ভুলতে পারেনি তার ছেলেবেলার প্রেম। এখন শুধুই একে অন্যকে চিনে নেওয়ার পালা।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের ‘ডাক্তার উজান চট্টোপাধ্যায়’ রূপে দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন শন, ‘হিয়ান’ জুটি আজও গেঁথে রয়েছে দর্শক মনে। এবার নতুন সফর শুরুর পালা, সঙ্গী সৃজলা। এটি সৃজলার প্রথম ধারাবাহিক হলেও ডেব্যিউটান্টের একটা পরিচয় রয়েছে, ‘অপরাজিতা অপু’ খ্যাত অভিনেতা রোহন ভট্টাচার্যের প্রেমিকা সৃজলা। নতুন জুটির রসয়ান দর্শক মনে দাগ কাটতে কতটা সফল হয় এখন সেইটাই দেখবার।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest