Prince Prachurya to Make His Tollywood Debut with Pijush Saha`s Next Jaalbandi

‘জালবন্দী’ পায়েল-দর্শনা! সঙ্গে প্রিন্স, মুক্তি পেল পীযুষ সাহার সিনেমার টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাবা পরিচালনায় ছেলে অভিনয় করছেন সিনেমায়, টলিউডে এমন উদাহরণ নেহাতই নতুন নয়। এর আগেও পরিচালক অনুপ সেনগুপ্ত পরিচালিত ছবিতে কাজ করেছেন ছেলে বনি সেনগুপ্ত। এবার টলিপাড়ার আরেক পরিচালক পীযুষ সাহাও সেই পথেই হাঁটলেন। সমরেশ মজুমদারের রহস্য উপন্যাস ‘জালবন্দী’ অবলম্বনে নতুন ছবি তৈরি করতে চলেছেন পীযুষ। সেই সিনেমার সুবাদেই অভিনেতা হিসেবে টলিউডে শিকে ছিঁড়ছেন তাঁর ছেলে প্রিন্স প্রাচুর্য।

এই ছবির টিজার দর্শকদের সামনে এলো স্যোশাল মাধ্যমে। এই ছবিতে মুখ্য পাঁচটি চরিত্রকে ঘিরে এগিয়ে কাহিনি। ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে দীপঙ্কর দে, রণজয় বিষ্ণু, পায়েল সরকার, দর্শনা বনিক, প্রিন্স, জুন মালিয়া প্রমুখ।

‘জালবন্দী’ অবলম্বনে হলেও পরিচালক চিত্রনাট্যের প্রয়োজনে নিজের মতো করে সাজিয়েছেন গল্প। কর্পোরেট যুগের জীবনে ওষ্ঠাগত। এক মধ্যবিত্ত ঘরের যুবকের কাহিনি। হঠাৎ বাবার মৃত্যুর পর সম্পূর্ণ পৃথিবীটা পাল্টে যাওয়া, সংসারের অভাব এবং নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখতে যে সংগ্রাম শুরু করেছিল এক প্রাইভেট ইন্সিউরেন্স কোম্পানির এজেন্ট অনীশ, কোম্পানির টার্গেট পূরণ করে চাকরি বাঁচিয়ে রাখতে তাঁকে বিসর্জন দিতে হয়েছিল জীবনের মূল্যবান সময়কে। টিকে থাকার সংগ্রাম করতে গিয়ে পরিস্থিতির জালে বারবার আটকে পরতে হয় অনীশকে। জাল ছিঁড়তে গিয়ে তাহলে কি সত্যিই বদলে গেল সরল-সাদাসিধে ছেলেটা? নাকি এটা তার খোলস মাত্র?

রুদ্ধশ্বাস, ভিন্ন স্বাদের রহস্য-রোমাঞ্চ ও সম্পর্কের নানান পাটিগণিতে ভরপুর এই সিনেমা। এই ছবিতে কিছুটা নেগেটিভ চরিত্রে দেখা যাবে রণজয়কে। জুন মালিয়া ও পায়েল সরকারকেও একদম অন্যরকম চরিত্রে দেখতে পাবে দর্শক। সূত্র অনুযায়ী আগামী ডিসেম্বরে ‘জালবন্দী মুক্তি পেতে পারে। টিজারে ছবিতে বিভিন্ন চরিত্রদের প্রথম লুক প্রকাশ পেল।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest