Saurav Darshana Wedding: Darshana Banik and Saurav das tying the knot in Kolkata

Saurav Darshana Wedding: দর্শনার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন সৌরভ, দেখুন দুই তারকার বিয়ের অ্যালবাম

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার সকাল সকাল গায়ে হলুদ পর্ব মিটে গিয়েছিল। আর বিকেল গড়িয়ে সন্ধে হওয়ার আগেই চারহাত এক হয়ে গেল সৌরভ দাস ও দর্শনা বণিকের। মাথায় টোপর, সাদা পাঞ্জাবি ও লাল রঙের নকশা করা ধুতি পরে ও শাল জড়িয়ে একেবারে বরবেশে ছাদনাতলায় হাজির হয়েছিলেন ‘মন্টু পাইলট’। অন্যদিকে লাল টুকটুকে বেনারসি ও সোনার গয়নায় একেবারে বাঙালি কনের সাজে দেখা গিয়েছে দর্শনাকে।

সম্পর্ক নিয়ে খুব বেশি পাঁচকান না করে সোজা বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন অভিনেতা। যেমনটা ভেবেছিলেন, সেই মতোই প্রেমিকা দর্শনাকে বিয়ে করলেন তিনি। এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। এমনিতে দর্শনা সাবেকি সাজই পছন্দ করেন। আইবুড়োভাত, গায়েহলুদের সাজে সেই সাবেকি ছোঁয়া দেখা গিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

বিয়েতেও সেই সাবেকি সাজেই ধরা দিলেন অভিনেত্রী। আগেই জানিয়েছিলেন রুপোর কাজ করা লাল টুকটুকে বেনারসি আর সোনার গয়নায় সাজবেন তিনি। ঠিক তেমনই সাজে দেখা গেল তাঁকে। গায়ে সোনার গয়না। কপালে সোনার টিকলি। নাকে নথ। আর এত দিন নিজের লুক নিয়ে সৌরভ যত রকমের পরীক্ষাই করুন না কেন, বিয়েতে তিনিও ছিলেন সাবেকি সাজে। সাদা জামদানি কাজ করা শেরওয়ানির সঙ্গে দর্শনার সাজের সঙ্গে রং মিলিয়ে লাল রঙের কাশ্মীরি শাল নিয়েছিলেন সৌরভ। গলায় রয়েছে সোনার চেন। চোখে চশমা। হাতে ঘড়ি।

একেবারে চিরাচরিত বাঙালি রীতিনীতি মেনেই শুক্রবার সাত পাকে বাঁধা পড়েছেন সৌরভ-দর্শনা। বাইপাসের ধারে এক বিলাসবহুল হোটেলে বিয়ের আসর বসেছে শুক্রবার বিকেলে। তবে সকালের সমস্ত অনুষ্ঠান দুই তারকা নিজের নিজের বাড়িতেই সেরেছেন।  সৌরভ-দর্শনার বিয়েতে মূলত ছিল বাঙালি খাবার। বাসন্তী পোলাও, চিংড়ির মালাইকারী, ফিশ ফ্রাই, পাতুরি, পাঁঠার মাংস— সব ধরনের খাবারই ছিল বিয়ের মেনুতে। নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন অভিনেতাদের প্রিয় বন্ধুরা। নীল ভট্টাচার্য, তৃণা সাহা, সৌম্যজিৎ আদক, সোহিনী সরকার-সহ ইন্ডাস্ট্রির অনেক চেনা মুখই দেখা গেল তাঁদের বিয়ের আসরে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest