Saurav Darshana Marriage: Sourav Das And Darshana Banik Getiing Married On 15th December

Saurav Darshana Marriage: ১৫ ডিসেম্বর বিয়ে করছেন সৌরভ দাস, পাত্রীর নাম জানলে চমকে উঠবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিপাড়ায় এখন একের পর এক তারকার বিয়ের লাইন পড়ে গেছে। সবে মাত্র পরম-পিয়ার বিয়ের খবর শেষ হতেই নতুন খবর হল মন্টু পাইলট থুড়ি সৌরভ দাস ও দর্শনা বণিক সামনের মাসে অর্থাৎ ডিসেম্বর এর পনেরো তারিখে নতুন জীবন শুরু করবেন।

সৌরভ ও দর্শনার বিয়ের খবর প্রথম ফাঁস করেন এই জুটি খুব কাছের মানুষ পরিচালক সৌম্যজিৎ আদক। সৌম্যজিতের হাত ধরেই অল্প হলেও সত্যি ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল দর্শনা ও সৌরভকে। পরিচালক তাঁর ফেসবুক প্রোফাইলে সৌরভ ও দর্শনার একটি ছবি পোস্ট করে লেখেন, ”আমার ভালোবাসার মানুষেরা , সারা জীবন একসাথে থাকার আর একে অপরকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছে। আজ খুব খুশির দিন আমার জন্য। এই দুজন মানুষ আমার জীবনের , নিজ ও কর্ম দুই ক্ষেত্রেই সারাক্ষণ মনের জোর দেয়।। সৌরভ দাদা র মত বোকে , চুমু খেয়ে আমাকে সাহস জোগায়।। কান্নাকাটি করেছি একসাথে , অনেক রাত একসাথে জেগে স্বপ্ন দেখে কাটিয়েছি , আজ নিজেকে ডিরেক্টর বলতে পারার পেছনেও ওর অবদান অনেক টা । আর দর্শনা সেই ৮ বছর আগে থেকে নিজের সব ভালো ও মন্দ আমাকে শোনায় , আর আমার সব ভুল কে ঠিক ভাবে , যাই করি আমার থেকে বেশি ও খুশি হয়।। আমার ভালোবাসার HEROINE। অনেক ভালোবাসা দুজনকে , পাশে ছিলাম, আছি ও থাকবো। এটা অল্প না অনেক টা সত্যি।”

সৌরভ এবং দর্শনার প্রেমের গুঞ্জন বেশ কয়েক মাস আগে থেকেই শোনা গিয়েছিল। সম্প্রতি তাঁরা যে আরও ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। কিন্তু তাঁদের হঠাৎ বিয়ের আমন্ত্রণপত্র পেয়ে রীতিমতো চমকেই গিয়েছেন অনেকেই। তবে টলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠানে এদের একসঙ্গে দেখা গেছে বহুবার। তবে এবার দর্শনা মেনেই নিলেন আগামী ডিসেম্বর মাসের পনেরো তারিখে সামাজিক বিয়ের অনুষ্ঠান হবে। অভিনেতা সৌরভ দাস ও জানালেন, এখনও দেরি আছে সময় হলেই জানাবেন। এখন তিনি ছবির শ্যুটিং নিয়েই ব্যস্ত।

প্রসঙ্গত, ২০১৭ সাল নাগাদ সৌরভ দাস এবং অনিন্দিতা বসুর মধ্যে প্রেমের সম্পর্কের খবর শোনা যায়। বহু বছর তাঁরা একসঙ্গেও থেকেছেন । ‘গুটি মল্লার’-এর শুটিং করতে গিয়েই প্রেমে পড়েছিলেন এই টলিজুটি। সম্পর্ক নিয়েও কোনও দিন রাখ ঢাক করেননি। তবে হঠাৎই সেই সম্পর্ক ভাঙে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest