Rahul Arunoday Banerjee celebrates his birthday with lalkuthi team

Rahul Banerjee: রুকমাকে জড়িয়ে চুমু! কেক, বন্ধু, ভালোবাসায় রাহুলের জন্মদিনের পার্টি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৩৯ বছরে পা দিয়েছেন টলি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। তবে এখন আর তিনি রাহুল নয়, বরং সকলের কাছে বিক্রম দস্তিদার নামেই বেশি পরিচজিত। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠিতে ফাটিয়ে অভিনয় করছেন রাহুল এবং লালকুঠিতে রুকমা রায়ের সঙ্গে তার জনপ্রিয়তা সকলেরই জানা। সম্প্রতি জন্মদিনেও পুরো লালকুঠি পরিবারের সঙ্গে একসঙ্গে দেখা গেছে রাহুল ও রুকমাকে। তবে সকলের মধ্যে রাহুল ও রুকমার কেমিস্ট্রি ছিল নজরকাড়া।

বিশেষ বন্ধু রাহুলের জন্মদিনে পুরো সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন রুকমা । তবে একা নয়, বরং পুরো লালকুঠি টিমকে সঙ্গে নিয়েই এই পার্টির আয়োজন করেছিলেন। প্রথমে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে বিজয়া সম্মিলনী বলা হয়েছিল। তারপরই সারপ্রাইজ দিয়েছেন টিমের সকলে। দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় জমিয়ে খাওয়া-দাওয়ার আয়োজন করেছিলেন রুকমা। মেনুতে ছিল সাউথ ইন্ডিয়ান খাবার।  কেক কেটে মজা করে জন্মদিন সেলিব্রেট করেন রাহুল।

আরও পড়ুন: Red Carpet: সন্তানকে সঙ্গে নিয়ে প্রথমবার রেড কার্পেটে হাঁটলেন ফারুকী ও তিশা

সেই আনন্দঘন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাহুল লিখলেন, কাল রাতের পাগলামি। ইতিমধ্যে রাহুল এবং রুকমার ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় কথোপকথন শুরু হয়েছে৷ তবে রাহুলের স্পষ্ট জবাব, “আমি আমার বন্ধুকে যেভাবে ইচ্ছা চুমু খাব৷ কোনওরকম বিতর্কে আমার কিছু যায় আসে না৷ আর আজকের দিনে আমি এইসব বিষয়ে বিন্দুমাত্র মাথা ঘামাতে নারাজ৷”

এদিকে রাহুলের জন্মদিন নিয়ে রুকমার নিজের কী বক্তব্য? তাঁর কথায় রাহুলের সঙ্গে নিখাত একটা বন্ধুত্ত্ব রয়েছে। একটা উপহার তো দিতেই হয়, তাই রাহুলের পছন্দমত একটা বই উপহার দেবেন তিনি। রাজা-মাম্পির পর তাঁরা জুটি বেঁধেছেন বিক্রম-অনামিকার চরিত্রে। যদিও তাঁদের অন্সক্রিন কেমিস্ট্রির থেকে বাস্তবের রসায়ন বেশি টানে দর্শকদের, একথা অস্বীকার করা যায় না।

আরও পড়ুন: Golden Ratio: নিখুঁত সুন্দরী! সেরা ১০-এর তালিকায় ভারত থেকে শুধু দীপিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest