Raj Kundra Pornography Case: Casting Director, 3 Others Arrested in Mumbai; Shocking Details Revealed

Raj Kundra: রাজ কুন্দ্রা মামলায় নতুন মোড়, গ্রেফতার আরও ৪, সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত বছরের জুলাইয়ে পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। প্রায় তিন মাস হাজতবাস করে জামিন পেয়েছিলেন গত সেপ্টেম্বর মাসে।এখন তিনি খানিক নিশ্চিন্ত হয়ে দিন কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। কিন্তু আচমকাই পর্ন-কাণ্ডে নতুন মোড়। রাজ কুন্দ্রার এই ব্যবসার সঙ্গে জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ।

এএনআই সূত্রে জানা গিয়েছে, মামলার সঙ্গে যুক্ত এক কাস্টিং ডিরেক্টর ও আরও তিনজনকে বোরিভালি অঞ্চল ও ভারসোভা থেকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা।একজন রাজের অ্যাপের জন্য তৈরি প্রাপ্তবয়স্কদের ছবিগুলির কাস্টিং ডিরেক্টর। নাম নরেশ রামাবতার পাল। বাকি তিন জনের বিরুদ্ধে একটি ওয়েব সিরিজ শ্যুটের সময় এক অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, মাথা পিছু দু’হাজার টাকার বিনিময়ে নাকি তাদের দিয়ে ওয়েব সিরিজ শ্যুট করানো হয়।

জামিন পাওয়ার পর থেকে খুব বেশি জনসমক্ষে আসেননি রাজ। এই মামলার প্রসঙ্গ তুলে গত ডিসেম্বর মাসে একটি বিবৃতি জারি করেছেন শিল্পা রাজ। তাঁর দাবি, কোনও দিনই পর্ন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন না তিনি। তাই আর লজ্জায় মুখ লুকিয়ে রাখতে রাজি নন। কিন্তু পর্ন-কাণ্ডে এই নতুন মোড় নিয়ে আপাতত মুখে কুলুপ তাঁর। এ বিষয়ে এখনও একটি কথাও বলেননি শেট্টির ব্যবসায়ী স্বামী।

আরও পড়ুন: Viral Video: পরনে ঝলমলে কালো ব্লেজার, চেনা দায় ‘বাদাম কাকু’কে! জমিয়ে নাচ দর্শনা-নীলদের

রাজ কুন্দ্রার গ্রেফতারির সময় জেরা করা হয়েছিল শিল্পা শেট্টিকেও। সেসময় শিল্পার মানসিক অবস্থা নাকি ঠিক ছিল না, তেমনটাই বলেছিলেন শিল্পার পরিচিতরা। এক ঘনিষ্ঠ বন্ধু সংবাদ মাধ্যমকে বলেছিলেন, স্বামী নীল ছবির কারবারের সঙ্গে যুক্ত, তাই শিল্পা নাকি সিদ্ধান্ত নিয়েছেন, রাজের সঙ্গে আর তিনি থাকবেন না। রাজের অসৎ পথে রোজগার করা অর্থে তিনি নাকি আর বাচ্চাদের মানুষ করবেন না। তিনি নাকি ঠিক করেছেন আরও বেশি কাজ করবেন। নিজের উপার্জিত অর্থেই মানুষ করবেন সন্তানদের। সেসময় অনুরাগ বসু, প্রিয়দর্শনের মতো একাধিক পরিচালক ফের শিল্পার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

যদিও এখন চিত্রটা একেবারেই অন্য। জামিনের পর রাজ ফিরে আসেন শিল্পার কাছেই। ফের সংসার করতে শুরু করেন সেলেব দম্পতি।

আরও পড়ুন: Aryan Khan Debut: বলিউডে ডেবিউ আরিয়ান খানের, শুরু সিনেমা-ওয়েব সিরিজের কাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest