Randeep Hooda ties the knot with girlfriend Lin Laishram in a traditional Meitei ceremony

Randeep Hooda: মণিপুরের সাবেক সাজে বিয়ে করলেন রণদীপ, কেমন দেখাল বর-কনেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মণিপুরের মডেল লিন লাইশরামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা রণদীপ হুডা। লিনের শহর ইম্ফলে মণিপুরি রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েছেন তাঁরা। প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের ভিডিয়োও।

লিন মণিপুরের বাসিন্দা। বর্তমানে তিনি মুম্বই নিবাসী হলেও তাঁর পরিবার এবং আত্মীয় স্বজনরা সকলেই মণিপুরে থাকেন। বিয়ের আসরও সেখানেই বসেছে। সোমবারের মধ্যে সেখানে পৌঁছে যান রণদীপ। এদিন তিনি যখন বিবাহ আসরে আসেন, তখন তাঁর পরনে ছিল সাদা ধুতি-পাঞ্জাবী, মাথায় পাগড়ি, কপালে তিলক৷

মহাকাব্যের থিমেই সেজে উঠেছে বিবাহ আসর। মণিপুরের সঙ্গে মহাভারতের যে যোগসূত্র রয়েছে, তা মাথায় রেখেই এমন থিম ভাবা হয়েছে বলে খবর। মহাভারতের অন্যতম প্রধান চরিত্র অর্জুন। পঞ্চপাণ্ডবদের তৃতীয় পাণ্ডব। যাঁকে মন দিয়েছিলেন মণিপুরের রাজকন্যা চিত্রাঙ্গদা। অর্জুন-চিত্রাঙ্গদার বিয়ের ভাবনাতেই বিয়ের সাজপোশাক রেখেছেন রণদীপ ও লিন। লিনকেও দেখা গেল আদ্যোপান্ত সোনালি গয়নায়। মাথায় মুকুট পরে।

জানা গিয়েছে, মণিপুরে বিয়ের আসর বসার পাশাপাশি মেনুতেও মণিপুরী খাবারের প্রাধান্য ছিল। তবে রণদীপের পছন্দ অনুযায়ী কিছু পাঞ্জাবী খাবারও রাখা হয়েছে৷ কাবাব অভিনেতার প্রিয় একটি পদ। সে কথা ভেবেই বিয়ের মেনুতে বিভিন্ন রকমের কাবাব রাখা হচ্ছে। ২৯ নভেম্বর মণিপুরে বিয়ের পর্ব মিটিয়ে শীঘ্রই মুম্বইয়ে আসবেন যুগলে। সেখানে বড় করে রিসেপশনের আয়োজন হবে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest