Salman Khan receives death threats, Mumbai Police beefs up security outside his house

Salman Khan: খুনের হুমকি জেরে কড়া হল নিরাপত্তা, আপাতত কী কী করতে পারবেন না সলমন?

মুম্বইতে (Mumbai)  সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ঘিরে ফেলা হয় কড়া নিরাপত্তার মোড়কে। সম্প্রতি ইমেলের মাধ্যমে হুমকি দেওয়া হয় বলিউড অভিনেতাকে।  এরপরই মুম্বই পুলিশের তরফে বাড়ানো হয় সলমন খান এবং তাঁর বাড়ির নিরাপত্তা।

শনিবার রাতে মোহিত গর্গ নামে এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেল পাঠানো হয়। ইমেলটি যে সরাসরি সলমন পড়বেন না, তা বুঝেই লেখা হয়েছে। ইমেলে প্রেরক যা লিখেছেন তার আক্ষরিক অনুবাদ করলে দাঁড়ায়, ‘‘গোল্ডি ভাই ( কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রার) কথা বলতে চায় তোর বস সলমনের সঙ্গে। কিছু হিসাব মেটাতে হবে। কথা বলিয়ে দিস। কথা হবে মুখোমুখি। সেটা বলে দিস। এখনও হাতে সময় আছে। তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব।’’

এই হুমকি পাওয়ার পর থেকেই স্বাভাবিক ভাবেই সলমনের নিরাপত্তা নিয়ে চিন্তায় তাঁর পরিবার। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। এই ঘটনায় অভিনেতার তরফে অভিযোগ পেয়ে একটি এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। তবে জানা যাচ্ছে, আপাতত নাকি মুম্বই ছাড়া সলমন খান। এ ছাড়াও রয়েছে বেশ কিছু নিষেধাজ্ঞা।

আরও পড়ুন: OTT platform: ওটিটি-তে আর চলবে না অশ্লীল ভাষার ব্যবহার! কড়া পদক্ষেপ মন্ত্রী অনুরাগ ঠাকুরের

সামনেই মু্ক্তি পেতে চলেছে সলমনের ছবি ‘কিসি কা ভাই কিসি কা জান’। সেই ছবির প্রচারের কথাবার্তাও চলছিল। তবে আপাতত কোথাও দেখা যাবে না ভাইজানকে। জনসাধারণে মাঝে কোনও অনু্ষ্ঠানে যাওয়া একেবারেই যে নিষেধ তাঁর। এই ঘটনার চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, মুম্বই ছেড়েছেন সলমন। কবে ফিরবেন, তার কোনও ঠিক নেই।

দিন কয়েক আগে জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারও প্রকাশ্যে এসেছে। সেই সাক্ষাৎকারে লরেন্স সরাসরিই সলমনকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এ কথাও বলেছেন যে, সলমনকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। এর মাঝেই নতুন হুমকি উদ্বেগ বাড়াচ্ছে সলমন-ঘনিষ্ঠদের।

আরও পড়ুন: Shakib Khan: প্রযোজককে ধর্ষণ, শ্যুটিংয়ে যৌনকর্মীকে ডাকার অভিযোগ নায়ক শাকিবের বিরুদ্ধে