Shakib Khan: Producer accuses Shakib Khan of sexual abuse, misconduct

Shakib Khan: প্রযোজককে ধর্ষণ, শ্যুটিংয়ে যৌনকর্মীকে ডাকার অভিযোগ নায়ক শাকিবের বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এমনিতেই দুই বউয়ের দড়ি টানাটানি চলে শাকিব খানকে নিয়ে। তারওপর বৃহস্পতিবার থেকে উঠেছে বাংলাদেশের এই অভিনেতার উপরে ধর্ষণের অভিযোগ। অভিযোগ তুলেছেন সেদেশেরই প্রযোজক রহমত উল্লাহ।

ঢালিউডের ‘অপারেশন অগ্নিপথ’-এর প্রযোজক রহমত উল্লাহ। বাংলাদেশের চলচ্চিত্র শিল্পীসমিতি সহ মোট ৪টি সংগঠনের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন রহমত। তাঁর লিখিত অভিযোগ জানানোর খবর নিশ্চিত করেছেন শিল্পীসমিতির সাধারণ সম্পাদক নিপুণ আখতার। জানা যাচ্ছে, ঘটনাটি আসলে ২০১৭ সালের। সেসময় শাকিব অস্ট্রেলিয়াতে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শ্যুটিং করছিলেন, সেখানেই নাকি প্রথমে সহ প্রযোজকের কাছে অভিযোগ জানান রহমন উল্লাহ, যেকারণে তাঁকে সেদেশের পুলিশ গ্রেফতারও করে। সম্প্রতি গত ১৫ মার্চ অস্ট্রেলিয়া নিবাসী প্রযোজক নতুন করে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন।

প্রযোজক রহমত উল্লাহের অভিযোগপত্রে বেশ ভয়ঙ্কর দাবি করা হয়েছে, বলা হয়েছে ‘শ্যুটের সময় শাকিবকে নাকি নিয়মিত পতিতালয়ে যেতে হত। আর তা না হলে হোটেলেই যৌনকর্মীদের আনতে হত। কোনও কোনও দিন একাধিকবারও এমন ঘটনা ঘটেছে। আর যৌনকর্মীদের পারিশ্রমিক দিত হত আমাদের (প্রযোজকদের)।’ এখানেই শেষ নয়, এক নারী সহ প্রযোজককেও শাকিব নাকি পৈশাচিকভাবে ধর্ষণ করেন, রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই নির্যাতিতা সেসময়ই অস্ট্রেলিয়া পুলিসের দারস্থ হয়েছিলেন, তিনি আসলে বাংলাদেশ বংশোদ্ভূত মহিলা। রহমত উল্লাহ জানিয়েছেন, সেসময়ও তিনি ফৌজদারি মামলার সাক্ষী ছিলেন। তাঁর দাবি সকলেই যখন নির্যাতিতাকে নিয়ে হাসপাতালে ব্যস্ত তখন শাকিব খান চুপিসারে বাংলাদেশে ফিরে আসেন। ২০১৮ সালে শাকিব ফের অস্ট্রেলিয়া পৌঁছলে তাঁকে পুলিশ গ্রেফতার করে। সামাজিক চাপে বাধ্য হয়ে নির্যাতিতা চুপ ছিলেন, তাই সে যাত্রায় মুক্তি পান শাকিব।

আরও পড়ুন: Oscars 2023: নজির গড়লেন দুই মহিলা পরিচালক, ভারতে অস্কার আনল তামিল ছবি The Elephant Whisperers

চারিদিকে যখন এই ঘটনাকে কেন্দ্র করে বিতর্ক তুঙ্গে, তখনই প্রযোজকের সঙ্গে এক টেবিলে মুখোমুখি বসলেন শাকিব, বাংলাদেশের সংবাদ মাধ্যম সূত্রে খবর এমনটাই। এক ঘণ্টা ধরে নাকি আলোচনা চলেছে তাঁদের।

রহমতের দাবি, এই বিতর্ক মীমাংসা করার উদ্যোগ নেন শাকিব নিজেই। কিন্তু আদৌ কি কোনও মীমাংসা হল? প্রযোজকের কথায়, “না, এখনও কোনও মীমাংসা হয়নি। তবে নায়ক আমায় আশ্বাস দিয়েছেন যে, হয় তিনি ছবি করে দেবেন, না হলে যত টাকা বিনিয়োগ হয়েছে এখনও পর্যন্ত তা ফেরত দেবেন। তবে আমি যে আর এই ছবিটি করতে চাই না সে কথাও স্পষ্ট বলে দিয়েছি।” প্রযোজকের কথা শুনে নতুন প্রযোজক খোঁজার কথাও নাকি উল্লেখ করেছেন । তবে রহমতের দাবি, সমস্ত ক্ষতিপূরণ দিতে রাজি শাকিব।

আরও পড়ুন: Oscar Price: সোনার পাতে মোড়া অস্কারের ‘মূল্য’ মাত্র ৮২ টাকা! চাইলে আপনিও কিনতে পারবেন?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest