Shehnaaz Gill's New Post Is All About "Summer Vibes"

Shehnaaz Gill: পুলে আগুন লাগালেন শেহনাজ! নয়া লুকে ফিদা নেটিজেনরা

সম্প্রতি একটি ফটোশ্যুটে দেখা গেল শেহনাজ গিলকে। যেখানে জলের তলায় অদৃশ্য পোশাকে মজর কাড়লেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লেখেন সামার ভাইবস। এমনিতেই বেশ গরম পড়েছে তাঁর মধ্যে শেহনাজের ছবি বেশ খাণিকটা যে উষ্ণতা বাড়িয়েছে তা বলা যেতেই পারে।

স্বচ্ছ নীল জলের নীচে স্পষ্ট বক্ষবিভাজিকায় উষ্ণতা ছড়াচ্ছেন শেহনাজ।শেহনাজের লুকের প্রশংসায় উপচে উঠেছে সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের মধ্যে তো একজন বলেই বসলেন, “Enna sona kyu rab ne banaya ।

আরও পড়ুন: স্বাভাবিক মৃত্যুই হয়েছে কেকে-র, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানালেন চিকিৎসকরা

ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে নতুন ছবির জন্য ইতিমধ্যেই শ্যুটিং শুরু করে দিয়েছেন শেহনাজ। সলমান খানের ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়েছেন তিনি। কেরিয়ারের শুরুতেই ভাইজানের মতো বলিউডের হেভিওয়েট তারকার বিপরীতে কাজের সুযোগ সত্যিই ভাগ্যের ব্যাপার।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

সিনেমার প্রযোজনা সংস্থার তরফে জানান হয়েছে. মুম্বইয়ের শ্যুটিং শেষ হলে পরবর্তী পর্যায়ের শ্যুটিং হবে Hyderabad-এ। তাপর পুরো টিম উড়ে যবে উত্তর ভারতের বিভিন্ন শহরে। সোশ্যাল মিডিয়ায় শেহনাজের লুক প্রকাশ্যে চলে এসেছিল। দক্ষিণ ভারতীয় লুকে শেবনাজের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিল নেটিজেনরা।

বিগ বস ১৩ এর ঘর থেকে বেরিয়ে নিজেকে একেবারে পালটে ফেলেছেন শেহনাজ। এই মুহূর্তে বিভিন্ন পার্টিতে শেহনাজের লুক যেন এককথায় স্টানিং।

আরও পড়ুন: KK Row: রূপঙ্করের জিঙ্গল প্রত্যাহার করল মিও আমোরে, বাতিলের মুখে চুক্তি!