Urfi Javed's sheer mermaid costume look receives flak from netizens

Urfi Javed: ঝিনুক দিয়ে ঢাকা বুক, নীচে ফিনফিনে ওড়না! উরফির ‘অর্ধনগ্ন’ লুক নিয়ে হৈচৈ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফ্যাশনেও আছেন, বিতর্কেও আছেন। মাঝেমধ্যেই বিচিত্র সব পোশাক পরার জন্য শিরোনামে চলে আসেন মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ। কখনও সেফটিপিন, কখনও ছবি— এক এক সময় এক এক রকমের জিনিসপত্র দিয়ে বানানো পোশাক পরে নেটমাধ্যমে ঝড় তুলেছেন তিনি।

সমুদ্রপাড় থেকে ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে বুক ঢাকতে দুটি নীল রঙের ঝিনুক ব্যবহার করেছেন তিনি। আর শরীরের নিম্নাঙ্গে একটি স্বচ্ছ গোলাপি রঙের ওড়না। ন্যুড রঙের অন্তর্বাস পরে আছেন উরফি সেই ওড়নার নীচে। স্বচ্ছ ওড়নাটি দেখেই নেটাগরিকদের একাংশ কটাক্ষ করে ‘নগ্ন’ বলেন তাঁকে, বলা হয় ওড়নার ভিতরে কিছুই পরেননি তিনি। এ বার নিজের আরও একটি ছবি প্রকাশ করে সেই কটাক্ষের জবাব দিতে দেখা গেল তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আরও পড়ুন: Ira khan: প্রাক্তন স্ত্রীর সঙ্গে এক ফ্রেমে আমির, বিকিনি পরিহিতা ইরার ছবি ঘিরে হইচই

নিজের ইনস্টাগ্রামে উরফি লিখেছেন, ‘‘বোকার মতো আচরণ করা বন্ধ করুন। আমি ত্বক-রঙা অন্তর্বাস পরে আছি। দয়া করে নূন্যতম বোধবুদ্ধি কাজে লাগান আর চোখ মেলে দেখুন।’’

‘বিগ বস ওটিটি’ দিয়েই মূলত সকলের নজরে আসেন উরফি। এর আগেও যদিও তাঁর দেখা মিলেছিল। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। এরপর একাধিক মেগায় দেখা দিলেও জনপ্রিয়তা দেয় বিগ বসই। এখন তো রোজই নানা পোশাকে হাজির হন পাপারাৎজিদের ক্যামেরার সামনে। ফোটো তুলতে তাঁর এখানে ওখানে যাওয়া নিয়েও কম সমালোচনা হয় না!

আরও পড়ুন: Aparajito: ‘অপরাজিত’র বিদেশ যাত্রা, দেখানো হবে লন্ডন ও টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest