Hindi serial funny surrogacy scene trolled

Hindi serial: ম্যাজিকে বদল ভ্রূণের ! হিন্দি সিরিয়ালে আজব সারোগেসি, কুটোপাটি নেটপাড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকের (hindi serial) দৃশ্য দেখে হেসে কুটোপাটি দর্শকরা। ‘ইয়ে জাদু হ্যায় জিন কা’ ধারাবাহিকের একটি ভাইরাল দৃশ্যে দেখা যাচ্ছে নীল রঙের সরু দড়ির মতো একটি আলোকিত তারের মতো কোনও বস্তু দুই অভিনেত্রীর হাতে রাখা।

সারোগেসি অর্থাৎ শিশুর জন্মের জন্য গর্ভ ভাড়া দেওয়ার বিষয়টি ইদানিং কালে ধারাবাহিকের বেশ চর্চিত একটি প্লট। সেই প্লটেরই এমন আজব প্রয়োগ দেখে তাজ্জব দর্শকরা। প্রত্যাশিত ভাবেই চরম ট্রোলড হয়েছে এই দৃশ্যটি। সারোগেসির মতো সিরিয়াস চিকিৎসাবিজ্ঞানের সাহায্য নিয়ে সন্তান জন্ম দেওয়ার এই পদ্ধতি নিয়ে এমন হাস্যকর দৃশ্যের অবতারণা করতে একমাত্র ধারাবাহিকই পারে, কটাক্ষের সুরে বলছেন কেউ কেউ। ধারাবাহিকে এমন কাণ্ড দেখে হেসে কুটোপাটি সকলেই। চিকিৎসকরা ভাগ্যিস এই ধারাবাহিক দেখেন না, সেক্ষেত্রে সারোগেসির এমন সহজতম উপায় দেখে তাঁরা চিকিৎসা করাই ছেড়ে দিতেন, ব্যাঙ্গের সুরে মন্তব্য নেটিজেনদের।

২০০২ সালে ‘ফিলহাল’ নামে একটি হিন্দি সিনেমা মুক্তি পেয়েছিল, যেখানে সুস্মিতা সেন ‘সারোগেট’ মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন। সেই সময় সারোগেসি বিষয়টির সঙ্গে ততটা পরিচয় ছিল না আমজনতার। তাই মেঘনা গুলজার পরিচালিত ও সঞ্জয় সুরী, তাব্বু, সুস্মিতা সেন, পলাশ সেন অভিনীত এই সিনেমাটি দর্শকমহলে একদিকে যথেষ্ট প্রশংসা কুড়িয়েও বক্স অফিসে সেভাবে ‘হিট’ হতে পারেনি। এর প্রায় কুড়ি বছর পর ২০২১ সালে ওটিটি প্ল্যাটফর্মে এই একই বিষয়ের উপর নির্মিত হিন্দি সিনেমা ‘মিমি’কে অবশ্য ‘অজানা-অচেনা’ বিষয় বলে কোনও সমস্যার মুখে পড়তে হয়নি। কারণ শাহরুখ-গৌরি খানের ছেলে আব্রাম থেকে করণ জোহরের যমজ আর হালে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের কন্যাসন্তানের সুবাদে সারোগেসি শব্দটি বহুল প্রচলিত ততদিনে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest