Ankita is not alone, Priyanka also disappeared from the BJP leader's son's resort!

অঙ্কিতা একা নন, বিজেপি নেতার ছেলের রিসর্ট থেকে নিখোঁজ হন প্রিয়াঙ্কাও!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অঙ্কিতা হত্যাকাণ্ড প্রকাশ্যে আসার পর থেকেই উঠে আসছে প্রিয়াঙ্কার নাম। এই রিসর্ট থেকেই নিখোঁজ হয়েছিলেন এই তরুণী। আট মাস আগে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যান তিনি। অন্তত তেমনই দাবি করছেন স্থানীয়রা।অঙ্কিতার গ্রামের বাসিন্দা ছিলেন তিনি ।কাজের জন্য এসেছিলেন বনানতারা রিসর্টে ।অঙ্কিতার মতো কি পরিণতি হয়েছে তাঁরও? ঘটনাচক্রে, প্রিয়ঙ্কা নিখোঁজ হতেই পুলকিত অভিযোগ তুলেছিলেন যে, ওই তরুণী রিসর্টের টাকাপয়সা এবং মূল্যবান জিনিস নিয়ে পালিয়ে গিয়েছেন। প্রিয়ঙ্কার নামটি প্রথম প্রকাশ্যে আনেন বিট্টু ভাণ্ডারী নামে স্থানীয় এক যুবক।

জলে ডুবে মৃত্যু হয়েছে উত্তরাখণ্ডের তরুণী রিসেপশনিস্ট অঙ্কিতা ভাণ্ডারীর। দেহে ছিল আঘাতের চিহ্ন। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে এমনই তথ্য সামনে এল (ankita bhandari postmortem)। ওই ১৯ বছরের রিসেপশনিস্টে খুনের অভিযোগ উঠেছে বহিষ্কৃত বিজেপি নেতার ছেলের বিরুদ্ধে (vinod arya bjp)।

অঙ্কিতার দেহের ময়নাতদন্ত করেছে হৃষিকেশ এইমসের ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি বিভাগের চার চিকিৎসকের একটি কমিটি। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানানো হয়েছে, ১৯ বছরের অঙ্কিতার দেহে ‘অ্যান্টিমর্টেম’ আঘাতের চিহ্ন আছে। অর্থাৎ মৃত্যুর আগে সেই আঘাত লেগেছিল। তবে কী ধরণের আঘাত ছিল, তা আপাতত বিস্তারিতভাবে জানানো হয়নি। ওই কমিটির তরফে বলা হয়েছে, ‘কী ধরণের আঘাত লেগেছিল এবং অন্য যা যা তথ্য উঠে এসেছে, তা ময়নাতদন্তের বিস্তারিত রিপোর্টে জানানো হবে।’

শনিবার সকালে উত্তরাখণ্ডের চিল্লা খাল থেকে অঙ্কিতার দেহ উদ্ধার করেছে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী। বহিষ্কৃত বিজেপি নেতা বিনোদ আর্যের ছেলে পুলকিত-সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পাউরি গারওয়ালের সিনিয়র পুলিশ সুপার যশবন্ত সিং জানিয়েছেন, অঙ্কিতাকে দেহব্যবসায় নামতে জোরাজুরি করা হচ্ছিল। সেই সংক্রান্ত হোয়্যাটসঅ্যাপ চ্যাটও পুলিশের হাতে এসেছে। যে চ্যাট বন্ধু এবং সহকর্মীদের কাছে ফাঁস করে দেওয়ায় পুলকিতরা ক্ষুব্ধ হয়েছিল। গত সোমবার সকাল সেই বিষয় নিয়ে পুলকিতদের সঙ্গে কথাকাটিতে জড়িয়েছিলেন অঙ্কিতা। তারপর অঙ্কিতাকে চিল্লা খালে ছুড়ে ফেলে দিয়েছিল পুলকিত ও তার দুই সহযোগী – সৌরভ ভাস্কর (৩৫) এবং অঙ্কিত গুপ্তা (১৯)। সেইসময় তিনজনই মদ খেয়েছিল বলে জানিয়েছেন পাউরি গারওয়ালের সিনিয়র পুলিশ সুপার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest