Assam Girl Injects Boyfriend’s HIV Positive Blood Into Her Vein To Prove Her Love

Assam: ভালবাসার প্রমাণ দিতে HIV+ প্রেমিকের রক্ত নিজের শরীরে নিল কিশোরী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মনের মানুষের প্রতি তার ভালবাসা কতটা খাঁটি, তা প্রমাণ করতে গিয়ে নিজের জীবনকেই বাজি ধরল এক কিশোরী। এইচআইভি আক্রান্ত প্রেমিকের শরীর থেকে রক্ত নিয়ে তা নিজের দেহে প্রয়োগ করল ১৫ বছর বয়সি এক কিশোরী। অসমের সুয়ালকুচি জেলার এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

সূত্র মারফত জানা গিয়েছে, প্রেমিক হাজো এলাকারর সাতদোলার বাসিন্দা। ফেসবুকের মাধ্যমে ১৫ বছর বয়সী ওই কিশোরের সঙ্গে তার পরিচয় হয়। এরপরেই তাদের মধ্যে প্রেম হয় এবং সময়ের সাথে সাথে তাদের বন্ধন গভীর হয়ে ওঠে। এক সময় এই জুটি একে অপরকে ছাড়া থাকতে পারবেনা বলে সিদ্ধান্ত নেয়।

আরও পড়ুন: Louis Vuitton: ২০১৯ থেকে একই ‘ঝোলা’! ‘২ লাখি’ ব্যাগ নিয়ে মোদীকে খোঁচা ‘ফকির’ মহুয়ার

অনলাইনে পাওয়া বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে জানা গিয়েছে, মেয়েটি তার বাড়ি ছেড়ে অনেকবার ছেলেটির সঙ্গে পালিয়ে গেছে। যতবার সে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছে ততবার তার বাবা-মা তাকে বাড়িতে নিয়ে এসেছেন। এরপরেই এবার এই কঠিন পদক্ষেপ নিয়েছেন ওই নাবালিকা। তাঁর এই পদক্ষেপে হতবাক হয়ে গিয়েছেন সবাই।

জানা গিয়েছে সিরিঞ্জ ব্যবহার করে প্রেমিকের শরির থেকে রক্ত বের করে ওই নাবালিকা। এরপরে সেই সিরিঞ্জ দিয়ে রক্ত নিজের শরীরে ইনজেক্ট করে সে। এই ঘটনায় হতবাক এলাকাবাসী।সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই কিশোরীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় চিকিৎসকেরা। যে কাজ ওই কিশোরী করেছে, তাতে প্রাণসংশয় পর্যন্ত হতে পারে বলে তাঁরা জানিয়েছেন।ডাক্তাররা বর্তমানে মেয়েটির উপর নজর রাখছেন। হাজো পুলিস প্রেমিককে আটক করেছে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন: Bihar Crisis: বিজেপির সঙ্গে জোট ভেঙে দিলেন নীতীশ কুমার, চললেন রাবড়ি দেবীর সঙ্গে সাক্ষাতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest