Bihar: 8-YO Girl Stepped Out To Play Holi, Gangraped, Eyes Mutilated & Body Dumped In Drain

Bihar: হোলি খেলতে গিয়ে গণধর্ষনের শিকার নাবালিকা, চোখ উপড়ানো দেহ মিলল নর্দমায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হোলি খেলতে গিয়ে নিখোঁজ হয়েছিল আট বছরের নাবালিকা। একদিন পর নর্দমা থেকে উদ্ধার হল চোখ উপড়ানো দেহ। ন্যাক্কারজনক এই ঘটনাটি ঘটেছে বিহারে।

জানা গিয়েছে, হোলির দিন বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল ওই নাবালিকা। একটি মন্দিরের কাছে থেকে সে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর হদিশ না পেয়ে অবশেষে পুলিশের দ্বারস্থ হয় পরিবার। মেয়েটির বন্ধুরা পরিবারকে জানায় যে তারা মন্দিরের কাছে খেলছিল তখন একটি লাল অটোরিকশায় চেপে আসা ৩ জন লোক, তাকে তুলে নিয়ে পালিয়ে যায়। ঘটনার তদন্তে নেমে পুলিশ সেই অটোর খোঁজ শুরু করে।

আরও পড়ুন: Russia Ukraine War: তেলের দাম ধরে রাখতে ‘বন্ধু’ রাশিয়ার হাত ধরবে ভারত, ভ্রূকুটি আমেরিকার

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ১৯ মার্চ সন্ধ্যায় গ্রামের বাইরের একটি নর্দমা থেকে একটি পোশাকহীন লাশ উদ্ধার হয়। দেহের অবস্থা দেখে বোঝা যাচ্ছে মেয়েটিকে নৃশংসভাবে গণধর্ষণ করা হয়েছে। তার চোখ উপরে ফেলা হয়েছে। ঘটনাস্থল থেকে মেয়েটির রক্তমাখা কাপড় ও অন্যান্য প্রমাণ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ২জনকে গ্রেফতার করেছে পুলিশ, একজন পলাতক বলে জানা গিয়েছে।

খুব শিগগিরই সব আসামিকে গ্রেপ্তার করা হবে। কেউ রেহাই পাবে না। জানিয়েছেন ডেপুটি সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (ডিএসপি) প্রেমচাঁদ সিং। তিনি আরও বলেছেন, মৃতার পরিবারের আবেদনের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছেএবং মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য বাঁকায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন: এবার সংসদের ‘ঘূর্ণি পিচে স্পিনের’ দায়িত্ব হরভজন! রাজ্যসভার প্রার্থী তালিকায় চমক কেজরির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest