Bihar Viral Video: Bihar Cops Caught Dumping Accident Victim’s Body In River, Suspended

Bihar Viral Video: দুর্ঘটনায় মৃত ব্যক্তির দেহ খালে ফেলে দিল পুলিশ! ভিডিও দেখলে শিউরে উঠবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিহারে (Bihar Viral video) দুর্ঘটনায় মৃত ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য না পাঠিয়ে, খালে ফেলে দিল পুলিশ । সম্প্রতি, সেরকমই একটি দৃশ্য ভাইরাল হয়েছে নেটমাধ্যমে (Viral Video) । যা দেখে শিউরে উঠছেন নেটিজেনরা ।

বিহার পুলিশ ভিডিয়োর সত্যতা স্বীকার করেছে। জানানো হয়েছে, রবিবার মুজফ‌্ফরনগরে ভয়াবহ পথ দুর্ঘটনা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। মুজফ‌্ফরপুরের দুধি সেতু থেকে নীচে খালে ফেলা হয়েছে দেহটি। মুজফ‌্ফরপুরের সিনিয়র সুপার বিবৃতি দিয়ে বলেন, ‘‘এটা দু্র্ভাগ্যজনক যে, সেই সময় ঘটনাস্থলে যে পুলিশকর্মীরা ছিলেন, তাঁরা নিজের কর্তব্য থেকে বিচ্যুত হয়েছেন। কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। বাকি দুই হোমগার্ড জওয়ানকে চাকরি থেকে বহিষ্কার করা হয়েছে।’’

আরও পড়ুন: TMC Mission Delhi: রাজঘাটে পুলিশের তাড়া! জুতো হারালেন সুজিত, আইফোন চুরি শতাব্দীর

কী ভাবে দুর্ঘটনা হয়েছে, তা বিশদে জানা যায়নি। মৃতের পরিচয় এখনও মেলেনি। দেহটি যখন খালে ফেলছিল পুলিশ, তখন তা ভিডিয়ো করেন এক পথচারী। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। দেহের কিছু অংশ খাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল, দুই পুলিশ কর্মী এক স্থানীয় মানুষের সাহায্যে দেহটি তুলে আনেন । তারপর মৃত ব্যক্তির ক্ষতবিক্ষত দেহটি ওই সেতুর রেলিংয়ের উপর রাখেন । সেইসময় রক্তে ভেসে যাচ্ছে রাস্তা । তারপরই দেখা গেল, মৃতদেহটি খালে ফেলে দিলেন তাঁরা । এমন ঘটনার দৃশ্য সামনে আসতেই বিতর্কের ঝড় উঠেছে । দেহটি যখন খালে ফেলছিল পুলিশ, তখন তা ভিডিয়ো করেন এক পথচারী। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। দেহের কিছু অংশ খাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Assembly Elections 2023: লোকসভা ভোটের আগে সেমিফাইনাল, নভেম্বরেই বিধানসভা পাঁচ রাজ্যের ভোটগ্রহণ পর্ব

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest