Delhi court: Firing at Delhi's Tis Hazari court as two groups of lawyers clash,Video

Delhi court: দুই গোষ্ঠীর বিবাদের জের, দিল্লির আদালতে গুলি চালালেন আইনজীবী, দেখুন Video

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিনেমার পর্দায় যা হামেশাই দেখা যায়, বুধবার দুপুরে বাস্তবে সেই ঘটনা চাক্ষুস করলেন দিল্লির তিস হাজারি আদালতে হাজির আইনজীবী থেকে শুরু করে বিচার প্রার্থীরা। দুই পক্ষের আইনজীবীদের মধ্যে বসার মাঝে আচমকাই চলল গুলি। আর সেই গুলি চালালেন কোনও অপরাধী নয়, কালো গাউনধারী আইনজীবী! ঘটনার পরেই আতঙ্ক ছড়িয়ে পড়ে আদালত চত্বরে। যদিও গুলি চালানোর ঘটনায় কেউ হতাহত হননি। আদালত চত্বরে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ।

সূত্রের খবর, পার্কিং ও চেম্বার তৈরি নিয়ে বচসার জেরে ৯ রাউন্ড গুলি চলল দিল্লির তিস হাজারি আদালত চত্বরে । ওয়েস্টার্ন উইংয়ে ৪৩৩/৪৩৪ চেম্বারের কাছে এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: LPG Gas Price Hike: মাস পড়তেই বাড়ল রান্নার গ্যাসের দাম, কলকাতায় কত?

তিস হাজারি আদালতের আইনজীবীরা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই আদালত চত্বরে আইনজীবীদের চেম্বার ও গাড়ি পার্কিং নিয়ে বার আ্যাসোসিয়েশনের সচিব অতুল শর্মার সঙ্গে বারের ভাইস প্রেসিডেন্ট মণীশ শর্মার মধ্যে বিরোধ চলছিল। এদিন দুপুরেও দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। আর ওই বচসার সময়ে আচমকাই নিজের কাছে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে শূন্যে গুলি ছোড়েন মণীশ। আর গুকলির শব্দে রীতিমতো আতঙ্ক ছড়ায় আদালত চত্বরে। জঙ্গি হামলার আশঙ্কায় আনেকেই প্রাণভয়ে ছোটাছুটি শুরু করে দেন।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর) সাগর সিং কালসি সাংবাদিকদের জানান, ‘এদিন দুপুর একটা ৩৫ নাগাদ দিল্লির তিস হাজারি আদালতে গুলি চলার ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, আইনজীবীদের দু’পক্ষের মধ্যে বচসার জেরেই ওই গুলি চলার ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গুলি চালানোর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও কাউকে গ্রেফতার করা হয়নি।’

আরও পড়ুন: Madhya Pradesh: আদিবাসীর শ্রমিকের মুখে প্রস্রাব বিজেপি নেতার, বিতর্কের পর গ্রেফতার পুলিশের

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest